10.6 C
London
Sunday, November 27, 2022
Homeসংবাদ বিশ্লেষণকুন্দ্রার কীর্তি: বেটিং থেকে বিটকয়েন কেলেঙ্কারির নায়ক রাজ

Latest Posts

কুন্দ্রার কীর্তি: বেটিং থেকে বিটকয়েন কেলেঙ্কারির নায়ক রাজ

- Advertisement -

নিউজ ডেস্ক: শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রা এখন খবরের শিরোনামে। বিশ্বজুড়ে এখন শোরগোল এই দম্পতিকে নিয়ে। যেভাবে নীল ছবি তৈরির ব্যবসায় জড়িয়ে থাকার অভিযোগ উঠেছে রাজের বিরুদ্ধে, তার জেরে সকলেই চমকে উঠেছেন। তবে রাজ কুন্দ্রার সঙ্গে বিতর্কের একটি গভীর সম্পর্ক রয়েছে। জীবনে সবসময় বিতর্ক ঘিরে থাকে রাজ কুন্দ্রাকে।এ ক নজরে দেখা যাক ‘কীর্তিমান কুন্দ্রার কীর্তি’।

ম্যাচ ফিক্সিংয়ের অভিযোগ
রাজ কুন্দ্রা জড়িৎ সব থেকে বড় বিতর্ক ছিল আইপিএলে ম্যাচ ফিক্সিং-এর। শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রা রাজস্থান রয়েলস দলটির সহ মালিক ছিলেন। বিশ্ব বিখ্যাত এই ব্যবসায়ী আইপিএল ম্যাচ ফিক্সিং এর জন্য দীর্ঘদিন সন্দেহের তালিকায় ছিলেন। লোধা কমিশন তাকেও অভিযুক্ত পেয়েছিল।রাজ ক্রিকেটের কোন বিষয়বস্তুর সঙ্গে জড়িত থাকতে পারবেন না বলেও নির্দেশ দেওয়া হয়। রাজস্থান রয়েলস টিম কে দু’বছরের জন্য ব্যান করা হয়েছিল।

- Advertisement -

Raj kundtra with samita

বিটকয়েন স্ক্যামে জড়িৎ রাজের নাম
রাজ কুন্দ্রার নাম বিটকয়েন দুর্নীতির সঙ্গেও জড়িয়ে ছিল। পুনে পুলিশের ক্রাইম ব্রাঞ্চ এবং ই ডি-র তদন্তে বলিউডের একাধিক ব্যক্তিত্বদের পাশাপাশি রাজ কুন্দ্রার নামও উঠে এসেছিল। ওয়েবসাইট তৈরি করে বহু মানুষকে প্রতারণা করা হয়েছিল বলে অভিযোগ করেছিলেন তদন্তকারীরা। এই ঘটনায় অনেকেই জড়িত ছিলেন বলে অনুমান করেছিলেন পুলিশ আধিকারিকরা। তার মধ্যে অন্যতম নাম ছিল রাজ কুন্দ্রা।

২৪ লক্ষ টাকা প্রতারণার অভিযোগ
২০১৭ সালে মহারাষ্ট্র পুলিশ একটি কাপড়ের কোম্পানির অভিযোগের ভিত্তিতে রাজকুন্দ্রা এবং শিল্পা শেট্টির বিরুদ্ধে প্রতারণার অভিযোগ দায়ের করেছিল। এই কাপরের কোম্পানির মালিক অভিযোগ করেছিলেন যে তাদের নাম ভাঙ্গিয়ে শিল্পা এবং রাজ টাকা তুলেছেন।এই টাকার তারা কোন ভাগ দেননি এই কোম্পানিকে বলেও অভিযোগ করেছিলেন এই ব্যবসায়ী। এই দম্পতির বিরুদ্ধে অভিযোগকারী ২৪ লক্ষ টাকা প্রতারণার অভিযোগ এনেছিলেন।

Raj Kundra Son of a bus conductor and now a business baron

রাজ কুন্দ্রার বিরুদ্ধে অভিনেত্রী পুনম পান্ডের অভিযোগ
মডেল-অভিনেত্রী পুনাম পান্ডে রাজকুন্দ্রা এবং তার সহযোগীর বিরুদ্ধে বোম্বে হাই কোর্টে অভিযোগ জানিয়ে ছিলেন। তিনি অভিযোগ করেছিলেন রাজ কুন্দ্রা এবং তার কোম্পানি পুনম পান্ডের ছবি ভুল কাজের জন্য ব্যবহার করেছে। তবে রাজ এই অভিযোগগুলো অস্বীকার করে বলেছিলেন এই বিষয়ে তিনি কিছুই জানেন না ।এই ঘটনার সঙ্গে তিনি জড়িৎ নন বলেও দাবি করেছিলেন কুন্দ্রা।

Mumbai police arrest Raj Kundra in a pornography case

প্রাক্তন স্ত্রীকে নিয়েও যথেষ্ট চর্চায় ছিলেন রাজ
কয়েকদিন আগে রাজ কুন্দ্রা নিজের প্রাক্তন স্ত্রী কবিতার বিরুদ্ধে অভিযোগ এনেছিল যে কবিতার সঙ্গে তার বোনের স্বামীর অবৈধ সম্পর্ক ছিল। এই অবৈধ সম্পর্কের জেরে তাদের বিয়ে ভেঙে যায়। এই ঘটনার পর থেকে রাজ কুন্দ্রা শিল্পা শেট্টি এবং রাজ্যের প্রাক্তন স্ত্রী কবিতাকে নিয়ে সমালোচনা শুরু হয়।
এখন পুলিশের জালে রাজ কুন্দ্রা। এবার দেখার তার বিরুদ্ধে যে নীল ছবি তৈরি করা এবং অ্যাপের মাধ্যমে ছবি গুলোকে ছড়িয়ে দেওয়ার অভিযোগ উঠেছে সেই অভিযোগ ধুয়ে মুছে নিজের ছবি পরিষ্কার রাখতে পারেন নাকি আইনের ফাঁদে আগামী দিনেও দিন কাটাতে হয় রাজ কুন্দ্রাকে।

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss