5.3 C
London
Saturday, December 3, 2022
Homeচাকরি-বাজারমাধ্যমিক পাস বিভিন্ন পদে প্রচুর নিয়োগ করছে ভারতীয় বায়ুসেনায়

Latest Posts

মাধ্যমিক পাস বিভিন্ন পদে প্রচুর নিয়োগ করছে ভারতীয় বায়ুসেনায়

- Advertisement -

IAF Group C Civilian Recruitment 2021: ভারতীয় বায়ুসেনা (IAF) বেশ কিছু পদে প্রচুর নিয়োগ করছে৷ সেই সংক্রান্ত বিজ্ঞপ্তি প্রকাশ করেছে ভারতীয় বায়ুসেনা৷ বিজ্ঞপ্তি অনুসারে, ভারতীয় বায়ুসেনা মাল্টি টাস্কিং স্টাফ, কুক, এলডিসি, স্টোর কিপার, পেইন্টারসহ আরও কিছু পদে নিয়োগ করবে৷

আগ্রহী এবং যোগ্য প্রার্থীরা ২ অক্টোবরের মধ্যে অফিসিয়াল ওয়েবসাইট joinindianairforce.gov.in এ গিয়ে আবেদন করতে পারবে৷ আবেদন করার পদ্ধতি অফিসিয়াল ওয়েবসাইটেই দেওয়া আছে।

- Advertisement -

প্রকাশিত বিজ্ঞপ্তি অনুসারে, এই নিয়োগের মাধ্যমে ১৪৭ টি পদে নিয়োগ করা হবে। যে সমস্ত প্রার্থীরা দশম শ্রেণি থেকে স্নাতক পাস করেছেন, তারা নিয়োগের জন্য আবেদন করতে পারবে। বয়সসীমা, নির্বাচন প্রক্রিয়াসহ সম্পূর্ণ বিবরণ দেওয়া হয়েছে অফিসিয়াল ওয়েবসাইট joinindianairforce.gov.in- এ।

নিয়োগের বিবরণ
ছুতার- 0৩ টি পদ, কুক – ২৩ টি পদ, মাল্টি টাস্কিং স্টাফ – ১০৩ টি পদ, হাউস কিপিং স্টাফ – ২৩ টি পদ, লোয়ার ডিভিশন ক্লাক – ১০ টি পদ, স্টোর কিপার- ০৬ টি পদ, প্রেন্টার- ০২ টি পদ, স্টোর- ০৩ টি পদ, মেস স্টাফ- ০১টি পদ

বয়স পরিসীমা
এই পদগুলিতে নিয়োগের জন্য আবেদনকারী প্রার্থীদের বয়স ১৮ বছর ২৫ বছর হতে হবে। প্রার্থীরা ওয়েবসাইটে গিয়ে বয়সসীমা সম্পর্কিত আরও তথ্য পরীক্ষা করতে পারেন।

আবেদন করার যোগ্যতা
বিভিন্ন পদে আবেদনের যোগ্যতা আলাদা। প্রার্থীরা বিভাগের অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে আরও বিস্তারিত জানতে পারেন।

কীভাবে আবেদন করবেন
প্রার্থীদের অফিসিয়াল ওয়েবসাইট থেকে নির্ধারিত ফরমেটে ফর্ম ডাউনলোড করে পূরণ করতে হবে এবং অফলাইন মোডে জমা দিতে হবে।

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss