11.3 C
London
Thursday, February 2, 2023
Homeচাকরি-বাজারজেলাশাসকের দফতরে চাকরি! আবেদন করুন আজই...

Latest Posts

জেলাশাসকের দফতরে চাকরি! আবেদন করুন আজই…

- Advertisement -

কম্পিউটারে দক্ষতা এবং আপনার বয়স চল্লিশের মধ্যে হলে,নতুন বছরের শুরুতেই সরকারি চাকরির আবেদন করতে পারেন ।রাজ্য সরকারের তরফে বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে ডিস্ট্রিক্ট ম্যাজিস্ট্রেটের অফিসে বিভিন্ন পদে কর্মী নিয়োগের জন্য। এই কর্মী নিয়োগ করা হবে উত্তর ২৪ পরগনা জেলার বারাসাত ডিস্ট্রিক্ট ম্যাজিস্ট্রেটের অফিসে।

কোন পদে নিয়োগ, বেতন কত?

- Advertisement -

অ্যাকাউন্টেন্ট : এই পদে মোট শূন্য পদের সংখ্যা ৩টি। এর মধ্যে ইউআর-১টি, এসসি-১টি, এসটি-১টি। এই পদে নির্বাচিত প্রার্থীদের বাণিজ্য বিভাগে অনার্স সহ স্নাতক হতে হবে। পাশাপাশি দক্ষতা থাকতে হবে কম্পিউটারে এমএস অফিসে । এর পাশাপাশি প্রার্থীদের কমপক্ষে ৩ বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে সরকারি বা বেসরকারি অফিসে সংশ্লিষ্ট বিষয়ে । এই পদে আবেদন করার জন্য প্রার্থীদের ০১.০১.২০২২ তারিখের মধ্যে বয়স হতে হবে ৪০ বছর। তবে সংরক্ষিত প্রার্থীরা বয়সের ক্ষেত্রে নির্দিষ্ট ছাড় পাবেন। প্রতি মাসে বেতন হিসেবে ১৬,০০০ টাকা দেওয়া হবে এই পদে নির্বাচিত প্রার্থীদের ।

ডাটা এন্ট্রি অপারেটর : এই পদে মোট শূন্য পদের সংখ্যা ১৬টি। এই পদে আবেদন করার জন্য প্রার্থীদের যে কোনও শাখায় স্নাতক হওয়ার পাশাপাশি কম্পিউটারে এমএস অফিসে দক্ষ হতে হবে। তাছাড়া এই বিষয়ে এক বছরের কাজেরও অভিজ্ঞতা থাকতে হবে প্রার্থীদের। এই পদে নির্বাচিত প্রার্থীদের বয়স ০১.০১.২০২২ এর মধ্যে ৪০ বছর হতে হবে। তবে সংরক্ষিত প্রার্থীরা সরকারি নিয়ম অনুযায়ী বয়সের ক্ষেত্রে নির্দিষ্ট ছাড় পাবেন। এই পদে নির্বাচিত প্রার্থীরা প্রতি মাসে বেতন হিসেবে ১১,০০০ টাকা পাবেন।

এই পদে প্রার্থীদের আবেদন করতে হবে অনলাইনের মাধ্যমে। প্রার্থীদের উত্তর ২৪ পরগনা জেলার সরকারি ওয়েবসাইটে গিয়ে আবেদন করতে হবে। এই পদের জন্য ০৪.০১.২০২২ তারিখ থেকে আবেদন প্রক্রিয়া শুরু হয়ে গেছে। এই পদগুলিতে আবেদনের শেষ তারিখ আগামী ১৮ জানুয়ারি ২০২২।

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss