4 C
London
Friday, January 27, 2023
Homeচাকরি-বাজারআন্তর্জাতিক সংস্থা Deloitte দিচ্ছে এবার বিদেশে কাজের সুযোগ

Latest Posts

আন্তর্জাতিক সংস্থা Deloitte দিচ্ছে এবার বিদেশে কাজের সুযোগ

- Advertisement -

এই বছরে Deloitte-এর তরফে এক বিজ্ঞপ্তি জারি করে নবাগত তরুণ-তরুণীদের জন্য ইন্টার্নশিপে নিয়োগের কথা ঘোষণা করা হয়েছে। শীঘ্রই আবেদন করতে পারেন যোগ্য ও আগ্রহী প্রার্থীরা। এই বিষয়ে আরও বিশদে জানতে প্রার্থীরা Deloitte-এর অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে খোঁজ নিতে পারেন।

প্রকাশিত বিজ্ঞপ্তির তথ্য অনুযায়ী,কানাডার টরন্টো এবং মন্ট্রিলে ইন্টার্নশিপের সুযোগ মিলবে। বর্তমানে ইন্টার্নশিপের জন্য আবেদন প্রক্রিয়া চলছে। আগামী ১৭ জানুয়ারি পর্যন্ত টরন্টোর পজিশনের জন্য এবং ২৩ জানুয়ারি পর্যন্ত মন্ট্রিল পজিশনের জন্য আবেদন করা যাবে। আবেদন করতে হবে অনলাইনে। সে ক্ষেত্রে প্রার্থীরা প্রতিষ্ঠানের অফিসিয়াল ওয়েবসাইটেই আবেদনপত্র পেয়ে যাবেন।

- Advertisement -

আবেদনকারীদের স্বীকৃত বিশ্ববিদ্যালয় বা প্রতিষ্ঠান থেকে গ্র্যাজুয়েশন বা আন্ডার গ্র্যাজুয়েট হতে হবে। এছাড়াও প্রার্থীদের দক্ষ হতে হবে রিপোর্ট ডেলিভারির ক্ষেত্রে ও প্রজেক্টের চাহিদা অনুযায়ী অন্যান্য বিষয়ে সক্রিয় থাকতে হবে। ডেলিভারি এবং কমিউনিকেশন স্কিলের ওপর দক্ষতা থাকা আবশ্যক। যারা দক্ষ ভাবে কাজ করতে পারদর্শী এবং টার্গেট প্রজেক্ট সম্পর্কে ওয়াকিবহাল,কোম্পানি অবশ্যই এমন প্রার্থীদের অগ্রাধিকার দেবে ।

আবেদন পদ্ধতি :

প্রার্থীদের আবেদনের সময় কভার লেটার, রেজিউমে এবং অন্যান্য প্রয়োজনীয় ডকুমেন্ট সহ একটি মাত্র পিডিএফের মাধ্যমে জমা করতে হবে।

· Deloitte-এর অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে কেরিয়ার পেজে যেতে হবে।

· এর পর ক্লিক করতে হবে ‘Analyst Intern, Crisis and Resilience- Risk Advisory-Summer 2022 (National)’ লেখা লিঙ্কটিতে ।

· এর পর ক্লিক করতে হবে ‘অ্যাপ্লাই অনলাইন’ অপশনে ।

· ইমেল আইডি দিয়ে প্রার্থীদের নাম রেজিস্ট্রেশন করে সমস্ত তথ্য প্রদান করতে হবে।

· এর পর কোম্পানি দ্বারা প্রেরিত মেইলের নিয়মাবলী ভালো করে পড়ে নিয়ে সেই অনুযায়ী আবেদন করতে হবে।

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss