উড়ান পথেই পরমব্রতর জন্য অপেক্ষা করছিল দারুন সারপ্রাইজ

263

কলকাতা: অভিনয়ের কথাটা নয় বাদই দিলাম, কিন্তু তার বাইরেও পরিচালনা, গান-গল্প জ্ঞান কিংবা কোনো রাজনৈতিক তরজার মঞ্চ তিনি একাই মাতিয়ে রাখতে পারেন। তার সুদৃঢ় দৃপ্ত চেতনা এবং দৃষ্টিভঙ্গি বারংবার সাড়া জাগিয়েছে সমাজে। এইতো কয়েকদিন আগেই, করোনা আবহে মারণ ভাইরাসের চোখ রাঙানিতে, যখন তটস্থ কলকাতা তথা দেশবাসী তখন তিনি এবং তার সঙ্গে টলিউডের ইয়ং ব্রিগেডে মিলে চালু করেছিল সেফ হোম। আমরা কথা বলছি অভিনেতা এবং পরিচালক পরমব্রত চট্টোপাধ্যায় (Parambrata Chattopadhyay) এর।

আমরা কথা বলছি অভিনেতা এবং পরিচালক পরমব্রত চট্টোপাধ্যায় (Parambrata Chattopadhyay) এর। সম্প্রতি কালিম্পং থেকে পরিচালক সপ্তাস্ব বসুর ‘জতুগৃহ’ ছবির শুটিং শেষ করে কলকাতার ফিরছেন তিনি। আর উড়ান পথেই পরমব্রত চট্টোপাধ্যায় এর জন্য অপেক্ষা করছিল একটি দারুন সারপ্রাইজ। আর এই সারপ্রাইজ তিনি পেলেন ইন্ডিগো এয়ারলাইন্স এর তরফ থেকে। তিনি এই ফ্লাইটে যাত্রা করছেন শুনে, সেখানকার কেবিন ক্রু-রা পরমব্রতর জন্য চকলেট এবং অন্যান্য নানান গুডিজ দিয়ে তৈরি একটি গিফট প্যাক। তবে তারও আগে হয়তো পরমব্রত চট্টোপাধ্যায় এর কাছে স্পেশাল হয়ে থাকবে ইন্ডিগোর (Indigo) তরফ থেকে পাওয়া একটি কার্ড। যেখানে শুভেচ্ছা বার্তা তো রয়েছেই সঙ্গে পরমব্রত চট্টোপাধ্যায়ের দীর্ঘ এই অভিনয় ও পরিচালনা যাত্রার জন্য ভূয়সী প্রশংসা করেছেন তারা।

এই কার্ডে লেখা,” এই যাত্রায় আপনাকে আমাদের মধ্যে পাওয়ায় আমরা গর্বিত। আপনাকে অসংখ্য ধন্যবাদ সবসময়, আপনার অসাধারণ অভিনয় দক্ষতা দিয়ে আমাদের বিনোদন দেওয়ার জন্য। টলিউড থেকে বলিউড চলচ্চিত্র থেকে ওয়েব সিরিজ আপনি সবেতেই অসাধারণ অনবদ্য। খুব ভালো থেকো। আগামী যাত্রার জন্য অনেক অনেক শুভেচ্ছা।”

ইন্ডিগোর কেবিন-ক্রু বর্ণালী, মোনা, চেষ্টা এবং তানিশ্ক এর তরফ থেকে এই মিষ্টি উপহার পেয়ে আপ্লুত পরমব্রত চট্টোপাধ্যায়।

এই উপহারের ছবি নিজের সোশ্যাল সাইটে শেয়ার করে পরমব্রত চট্টোপাধ্যায় লিখেছেন,” পৃথিবীর ব্যস্ততার ভিড়ে যখন খুব একা লাগে, তখন সকালের ক্লান্তি, দূর হয়ে যায় অজানা মানুষের থেকে এরকম মিষ্টি উপহার পেলে। এমন উপহার সব ক্লান্তিকে দূরে সরিয়ে নিজেকে আবার দৃঢ়, বিনয়ী এবং সম্মানিত করে। দিল্লি থেকে কলকাতা ফ্লাইটের, ফ্লাইট এটেনডেন্টদের এই মিষ্টি উপহারে আমি মুগ্ধ এবং আপ্লুত।”

স্বাভাবিকভাবেই পছন্দের অভিনেতার জন্য এই সম্মান প্রদর্শনের আবেগাপ্লুত তার অনুগামীরা। এমনকি উল্লেখিত এয়ারলাইন্স এর তরফ থেকেও আলাদা করে কমেন্ট বক্সে শুভেচ্ছা জানিয়ে অভিনেতার উদ্দেশ্য তারা লিখেছেন,” আমাদের সহকর্মীরা খুবই উচ্ছ্বসিত আপনার উপস্থিতিতে।”