""
Sunday, October 2, 2022
Homeবায়োস্কোপ#Relationship ১৫ বছরের সম্পর্কে ইতি টানলেন আমির, ডিভোর্সের ঝড়ে খানস্টার

Latest Posts

#Relationship ১৫ বছরের সম্পর্কে ইতি টানলেন আমির, ডিভোর্সের ঝড়ে খানস্টার

- Advertisement -

সুপারস্টার আমির খান, যতটাই চর্চিত তাঁর বলিউড কেরিয়ার, ঠিক ততটাই বিতর্কিত তাঁর ব্যক্তি জীবনের একাধিক সমীকরণ। কখনও বিবাহ বহির্ভূত সম্পর্ক, কখনও আবার বিদেশে সংসার ঘিরে জল্পনা তুঙ্গে। একাধিক অভিনেত্রীর সঙ্গে জড়িয়েছে মিস্টার পার্ফেকশনিস্টের নাম।

টানা তিন দশক ধরে বলিউডে রাজ করা সেই খানস্টারের সংসারই এবার খান খান। বিচ্ছেদের পথই বেঁছে নিলেন এবার আমির খান ও তাঁর স্ত্রী কিরণ রাও। সোশ্যাল মিডিয়ায় বিস্তারিত জানিয়ে বিবৃতি প্রকাশ করেছেন খোদ আমির ও কিরণ। তাঁদের কথায়- গত পনেরো সুন্দর বছর একসঙ্গে আমরা এক আজীবন অভিজ্ঞতা, আনন্দ এবং সুখ ভাগ করে নিয়েছি এবং আমাদের সম্পর্কটি কেবল বিশ্বাস, শ্রদ্ধা এবং ভালবাসায় বেড়েছে।

- Advertisement -

aamir khan

এখন আমরা আমাদের জীবনে একটি নতুন অধ্যায় শুরু করতে চাই— স্বামী-স্ত্রী হিসাবে নয়, একজন বাবা-মা এবং পরিবার হিসাবে। আমরা কিছুক্ষণ আগে এক পরিকল্পিত বিচ্ছেদের পথে হাঁটতে শুরু করেছি, এবং এখন এ হেন পরিস্থিতিতে আলাদাভাবে থাকতে স্বাচ্ছন্দ্যবোধ করছি, তবুও একটি বিস্তৃত পরিবার যেভাবে জীবন যাপন করে ঠিক তেমন ভাবে আমাদের জীবন ভাগ করে নিয়েছি। 

পাশাপাশি এই দম্পতি আরও জানান, আমাদের সিদ্ধান্তকে বোঝার জন্য ও এই সময় পাশে থাকার জন্য পরিবার, ও বন্ধুদের অসংখ্য ধন্যবাদ। ফলে দীর্ঘ ১৫ বছরের সংম্পর্ক এবার ইতির পথে। 

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss