7.7 C
London
Monday, November 28, 2022
Homeবায়োস্কোপAnirban Bhattacharya: অনির্বাণের হাত ধরেই দর্শক জানবে 'বল্লভপুরের রূপকথা'

Latest Posts

Anirban Bhattacharya: অনির্বাণের হাত ধরেই দর্শক জানবে ‘বল্লভপুরের রূপকথা’

- Advertisement -

বায়োস্কোপ ডেস্ক: ২০২২-এর প্রথম দিনেই সিনেপ্রেমীদের জন্য আনন্দ সংবাদ! ওয়েব প্ল্যাটফর্ম জয় করে এবার ছবি পরিচালনা করতে চলেছেন বঙ্গললনাদের হার্টথ্রব অভিনেতা অনির্বাণ ভট্টাচার্য (Anirban Bhattacharya)। ‘মন্দারের’ অভাবনীয় সাফল্যের পর এ বার তিনি বলবেন রাজপরিবারের রূপকথা!

ছবির নাম ‘বল্লভপুরের রূপকথা।’ পরিচালনায় পা দিয়ে অনুরাগীদের এ ভাবেই চমকে দিচ্ছেন তিনি। এ বারে তাঁর পছন্দ, নাট্যকার বাদল সরকারের জনপ্রিয় নাটক ‘বল্লভপুরের রূপকথা’। এই নাটককেই ছবির আদলে বদলে নিচ্ছেন । প্রযোজনায় এসভিএফ।

- Advertisement -

প্রযোজনা সংস্থার তরফ থেকে জানা গিয়েছে, এই ছবির পটভূমিকায় কৌতুকে মোড়া ভৌতিক গল্পই । বল্লভপুর রাজবাড়ির শেষ বংশধরের অদ্ভুত কাহিনি ‘বল্লভপুরের রূপকথা’য় উঠে আসবে। প্রায় ভেঙে পড়া রাজবাড়ির বাসিন্দা মাত্র দু’জন। রায় রাজবংশের শেষ বংশধর ভূপতি রায়। আর তার উত্তরাধিকারী মনোহর।এদিকে ‘রাজবংশ’-এর দুই বাসিন্দাই এক গলা ঋণে ডুবে। সেই উপায়ও তাদের নেই যে সম্পত্তি বিক্রি করে দেনা মেটাবে। তাদের জীবন তা হলে চলে কী করে? প্রযোজনা সংস্থার দাবি, এটাই গল্পের মোক্ষম মোচড়।

নতুন বছরে ছবির প্রথম ঝলক প্রকাশ্যে এসেছে । প্রায় নাটকের পোস্টারের আদলে তৈরি এই ঝলক বলছে, আকাশে ক্ষয়াটে চাঁদের নিভু নিভু আলো, ভাঙা রাজবাড়ি, ফাঁকা মাঠে দাঁড়িয়ে থাকা গাড়ি, পুরনো দিনের কামান– সব মিলিয়ে ছবি ঘিরে ইতিমধ্যেই বেশ গা ছমছমে আবহ তৈরি হয়ে দিয়েছে।

অভিনেতা অভিনেত্রীদের নাম প্রকাশ্যে না এলেও সঙ্গীত পরিচালনায় থাকছেন শুভদীপ গুহ ও দেবরাজ ভট্টাচার্য। চিত্রনাট্যের জন্য কলম ধরেছেন অনির্বাণ ভট্টাচার্য নিজে এবং তাঁর ঘনিষ্ঠ সহকারী প্রতীক দত্ত। ক্যামেরা সামলাবেন সৌমিক হালদার।

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss