5.3 C
London
Saturday, December 3, 2022
Homeবায়োস্কোপসিঁদুর পরেননি কেন?' সোশাল মিডিয়ায় ট্রোলের মুখে অভিনেত্রী দিশা পারমার

Latest Posts

সিঁদুর পরেননি কেন?’ সোশাল মিডিয়ায় ট্রোলের মুখে অভিনেত্রী দিশা পারমার

- Advertisement -

সোশাল মিডিয়ায় নেটিজেনদের ট্রোলের শিকার হলেন টেলিভিশন জনপ্রিয় অভিনেত্রী দিশা। সদ্য বিগবস খ্যাত রাহুল বৈদ্য এর সঙ্গে বিয়ে করেছেন অভিনেত্রী দিশা পারমার। বিয়েতে উপস্থিত ছিলেন টেলিভিশন ইন্ডাস্ট্রির ঘনিষ্ট অনেক বন্ধু। বিয়ের পর শশুরবাড়িতে দারুন সময় কাটাচ্ছেন অভিনেত্রী। সোশাল মিডিয়ায় ভোরে দিয়েছেন তার প্রি ওয়েডিং থেকে শুরু করে পোষ্ট ওয়েডিং এর ছবিতে।

বিয়ের পরে রোজকার এই আনন্দঘন মুহূর্তের ছবি ইনস্টাগ্রামে পোস্ট করে দিশা তার সোনালী দিনগুলির স্মৃতি জমাচ্ছেন সোশাল মিডিয়ায়। সম্প্রতি গোলাপী রঙের একটি শাড়ি পরে ছবি পোস্ট করেন তিনি এবং তা নিয়েই শুরু হয় নেটিজেনদের গুঞ্জন। তার এই ঝলমলে নতুন লুক অনুরাগীদের মুগ্ধ করেছে, প্রশংসায় পঞ্চমুখ তারা। তবে অন্যদিকে কেউ কেউ তুলেছেন প্রশ্নও। ছবিতে দেখা যায় তার কপালে নেই সিঁদুর আর ত থেকেই প্রশ্ন তুলে কমেন্ট বক্সে প্রতিক্রিয়া জানান অনেকে।

- Advertisement -

অনেকেই প্রশ্ন করেন, সিঁদুর পরেননি কেন? শুধু তাই নয় অনেকে মতামত দেন সিঁদুর পড়লে আরও বেশি ভালো লাগত দিশাকে। ট্রোলোড হওয়ার কিছুক্ষনের মধ্যেই কমেন্ট সেকশানে নেতিবাচক কথার কড়া জবাব দেন অভিনেত্রী। তিনি বলেন, যাঁরা তাকে নিয়ে নেতিবাচক কথাবার্তা বলছেন তাদের উদ্দেশ্যে বলেন যে, তিনি সিঁদুর পড়বেন বা পড়বেন না সেটি একান্তই তার পছন্দের বিষয়। তার স্বামী রাহুলের এবং তার পরিবারের এইবিষয়ে কোনও সমস্যা নেই। তাহলে বাকিদের কেন এত অসুবিধা হচ্ছে। যদিও এর আগে দিশাকে বহুবার এধরনের প্রশ্নের মুখে পড়তে হয়েছে।

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss