6.8 C
London
Tuesday, December 6, 2022
Homeবায়োস্কোপআয়া রেখে ছেলেকে মানুষ করব না, মধুবনীর কণ্ঠে কটাক্ষের সুর

Latest Posts

আয়া রেখে ছেলেকে মানুষ করব না, মধুবনীর কণ্ঠে কটাক্ষের সুর

- Advertisement -

বায়োস্কোপ ডেস্ক: সম্প্রতি রাজা এবং মধুবনীর ঘর আলো করেছে তাঁদের পুত্র সন্তান ‘কেশব’। গত এপ্রিল মাসে পুত্র সন্তানের জননী হয়েছেন টলি অভিনেত্রী মধুবনী। রাজা এবং মধুবনীর ভালোবাসা শুরু ধারাবাহিক ‘ভালোবাসা ডট কম’ থেকে। দীর্ঘ ১১ বছরের প্রেমের সম্পর্ক ২০১৬ সালে সাত পাকে বাঁধার মাধ্যমে পরিণতি পায়। এরপর এই বছরে বাবা-মায়ের দায়িত্ব এসে পড়ে তাঁদের ঘাড়ে। আপাতত নিজের ছেলেকে নিয়েই ব্যস্ত মধুবনী।

এরই মধ্যে মধুবনী এবং রাজার অনেক অনুরাগীরা তাঁদের পুত্র সন্তানের মুখ দেখার ইচ্ছে প্রকাশ করেন। তবে এখুনি সোশ্যাল মিডিয়াতে ছেলে ‘কেশব’-এর মুখ দেখাতে নারাজ এই দম্পতি। এই বিষয়ে মধুবনীকে প্রশ্ন করা হলে তিনি পরিষ্কার জানিয়ে দেন, আমরা এখন ছেলের মুখ দেখাতে চাইছি না। এটা সম্পূর্ণ আমাদের ব্যক্তিগত সিদ্ধান্ত। এই মুহূর্তে কেশবের ছবি ইন্টারনেটে সার্কুলেট করতে চাইছেন না মধুবনী। তিনি আরও বলেন। ‘অন্য তারকারা যারা তাঁদের সন্তানদের ছবি পোস্ট করছেন, সেটা তাঁদের ব্যক্তিগত ব্যপার। আমাদের যদি কোনও দিনও মনে হয়, আমরা নিশ্চই দেব। এখন আমাদের মনে হচ্ছে না বলে আমরা দিচ্ছি না। আশা করি আমাদের সিদ্ধান্তকে আপনারা সম্মান করবেন’।

- Advertisement -

আপাতত মধুবনী তাঁর ছেলের ছায়াসঙ্গী হয়েই সময় কাটাছেন। মধুবনীর কাছে সবার আগে তাঁর ছেলের প্রায়োরিটি। এখন কাজেও ফিরবেন না তিনি। এর পাশাপাশি মধুবনী জানান, ‘আমরা ঠিক করেছিলাম কেশবের জন্য আমরা কোনও আয়া রাখব না। কারণ আয়ার কাছে ছেলেকে মানুষ করতে চান না’। এছাড়াও আয়া না রাখার পিছনে করোনা পরিস্থিতিকেও দায়ী করেন মধুবনী। তাঁর মতে, এই সময় বাইরের কোনও লোক কেশবের কাছে আসুক, এটা তাঁরা কোনও ভাবেই চাইছেন না।

সম্প্রতি মধুবনীর এই মন্তব্যে, নেটাগরিকরা টলি-পাড়ার অন্য তারকাদের কটাক্ষের গন্ধ পাচ্ছেন। তবে এই বিষয়ে মুখ খোলেননি মধুবনী। এরই মধ্যে বেশ কিছু ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন মধুবনী। সেখানে কেশবকে দেখা গেলেও তাঁর মুখ দেখা যায়নি।

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss