5.9 C
London
Saturday, December 3, 2022
Homeবায়োস্কোপNusrat Jahan: বার্থডে গার্ল 'নয়না'কে শুভেচ্ছা যশের, মধ‍্যরাতেই সেলিব্রেশন শুরু নুসরতের

Latest Posts

Nusrat Jahan: বার্থডে গার্ল ‘নয়না’কে শুভেচ্ছা যশের, মধ‍্যরাতেই সেলিব্রেশন শুরু নুসরতের

- Advertisement -

টলিসুন্দরী নুসরত জাহান (Nusrat Jahan) কাটিয়ে ফেললেন আরও একটা বসন্ত। আজ নায়িকা সাংসদ পা রাখলেন ৩২ বছরে। তাঁর বয়স আরো একটা বছর বেড়ে গেলেও তাতে অবশ‍্য বিশেষ মন খারাপ নেই অভিনেত্রীর। কারণ একটাই, ছেলেকে নিয়ে প্রথম জন্মদিন যে! বলা বাহুল্য, ‘মা’ হিসেবে প্রথম আবির্ভাব দিবস।ঘড়ির কাঁটা বারোটার ঘরে পৌঁছতেই সেলিব্রেশন শুরু হয়ে গেল যশরতের ঘরে। যদিও তা খুব ছিমছাম ভাবে।

এদিন নুসরতের জন্য সাদা রঙের টু টায়ার কেক এসেছিল। তাতে লেখা ছিল ‘হ্যাপি হার্থ ডে নয়না’। আর কেকের গায়ে একটা ছোট্ট পরী। যার কোলে শুয়ে আছে এক সদ্যোজাত। প্রসঙ্গত, নুসরতকে নয়না নামেই ডাকে তার প্রিয়জনেরা। এদিন বিনা মেকআপেই ঈশানের মা গালে হাত দিয়ে পোজ দিলেন ক্যামেরার সামনে।

- Advertisement -

Nusrat Jahan

মধ্যরাতেই সোশ‍্যাল মিডিয়ায় ‘স্ত্রী’র সঙ্গে ছবি শেয়ার করে শুভেচ্ছা জানান যশ দাশগুপ্ত (yash dasgupta)। গোয়া ট্রিপের একটি ছবি শেয়ার করে জন্মদিনের শুভেচ্ছা জানান তিনি। নুসরতও পাল্টা ধন‍্যবাদ জানিয়েছেন। সঙ্গে ভালবাসা জাহির করে একগুচ্ছ হৃদয়ের ইমোজি জুড়ে দিয়েছেন তিনি।

<

p style=”text-align: justify;”>মা হিসাবেও এটা তাঁর প্রথম জন্মদিন। গত বছর সেপ্টেম্বরে নুসরতের কোল আলো করে আসে তাঁর প্রথম সন্তান, ঈশান। জন্ম হয় এক মায়েরও। এ বছরের জন্মদিন তাই নুসরতের কাছে অন্যবারের তুলনায় অনেকটাই স্পেশ‍্যাল। সম্প্রতি এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে নুসরত জানিয়েছেন, এবারের জন্মদিনের উপহার তিনি আগেই পেয়ে গিয়েছেন। আর যা তাঁর কাছে সবচেয়ে সেরা। সেটা হল ছেলে ঈশান।

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss