আট বছর পর বাংলা চলচ্চিত্রে পা রাখছেন জিৎ-এর ‘সঙ্গী’ প্রিয়াঙ্কা

288
Priyanka trivedi

বায়োস্কাপ ডেস্ক: শুধু এই দেশ নয়, বাংলাদেশ জুড়েও রয়েছে তাঁর খ্যাতি। কিন্তু এক সময় পর পর বহু জনপ্রিয় সিনেমা দর্শকদের কাছে তুলে দেওয়া সেই নায়িকার হঠাৎ খোঁজ নেই আট বছর ধরে। তিনি বেশ জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াঙ্কা ত্রিবেদী।

‘হঠাৎ বৃষ্টি’ নামক চলচ্চিত্রের মাধ্যমে সিনেমা জগতে আগমন ঘটেছিল তাঁর। এরপর একে একে ‘যুদ্ধ’, ‘হ্যালো মেমসাহেব’, ‘সঙ্গী’, ‘সাথী’ সহ আরও অনেক চলচ্চিত্রে অভিনয় করেছেন।

তবে তৎকালীন সময়ের জনপ্রিয় অভিনেত্রীকে হঠাৎ কেন বন্ধ করতে হয়েছিল সিনেমা? সে বিষয় প্রকাশ্যে না এলেও অবশেষে আট বছর পর ফের বাংলা অভিনয় জগতে পা রাখতে চলেছেন তিনি।

জানা যাচ্ছে, সত্যজিৎ রায়ের উপন্যাস অবলম্বনে ‘মাস্টার অংশুমান’ নামক একটি চলচ্চিত্রে কেন্দ্রীয় নারীর চরিত্রে অভিনয় করবেন প্রিয়াঙ্কা ত্রিবেদী।

এ বিষয়ে সংবাদমাধ্যমকে প্রিয়াঙ্কা ত্রিবেদী জানান, “বিয়ের পর আমি বাঙ্গালোরে থাকা শুরু করি আর তামিল ও কন্নড় ফিল্মে অভিনয় করতাম। সাগ্নিক দা আমাকে এই ফিল্মের অফার দিলে আমি তাৎক্ষণিকভাবে তাতে সায় দিই। এই চিত্রনাট্যটি খুব আকর্ষণীয়। সত্যজিৎ রায়ের জন্ম শতবার্ষিকীতে তাঁর স্মরণে এই ফিল্মটি তৈরী করা হবে।”

এই চলচ্চিত্রে নিজের চরিত্র নিয়ে অভিনেত্রী আরও বলেন, “আমি মাধবী সেন নামে এক অভিনেত্রীর ভূমিকায় অভিনয় করছি, যিনি অনেক বছর পর বড় পর্দায় ফেরেন। কাজেই আমি এই চরিত্রটির সঙ্গে রিলেট করতে পারব সহজেই।”