প্রিয়াঙ্কার যমজ! দেখতে হুবহু এক, জেনে নিন কে এই মহিলা

251
priyanka

বলিউড হোক বা হলিউড কিংবা টলিউড প্রায় প্রত্যেক সেলিব্রিটিরই ড্যামি দেখতে পাওয়া যায়। ঠিক তেমনই এবার দেশি গার্ল এর সাথে দেখা গেল তারই মতো একইরকম দেখতে এক মেয়েকে। সদ্য সোশাল মিডিয়ায় ভাইরাল হওয়া এক ছবিতে এমনটাই দেখা গিয়েছে।

ঠিক যেন কার্বন কপি। নেটিজেনদের প্রশ্ন, কে সেই মহিলা? প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে একই ফ্রেমে হুবহু এক দেখতে মেয়েটি কে? নানান প্রশ্নের উত্তরে জানা গেল মেয়েটির আসল পরিচয়। নাম আমাইরা ডোঙ্গরে। তার ছবিই সদ্য ভাইরাল হয়েছে সোশাল মিডিয়ায়। তিনি আসলে প্রিয়াঙ্কার বিভিন্ন লুক রিক্রিয়েট করে থাকেন। ইনস্টাগ্রামে প্রিয়াঙ্কা চোপড়াকে অনুকরণ করে আমাইরা অবিকল একই হাসিমুখ ও এক্সপ্রেশন দিয়ে ছবি পোস্ট করে নেটিজেনদের মন কাবু করেছেন।

সম্প্রতি আমাইরা ডোঙ্গরের বেশকিছু ছবি ভাইরাল হয়েছে যাতে আমাইরা এবং প্রিয়াঙ্কার মধ্যে তফাৎ খুঁজে পেতে হয়রান দেশি গার্ল ভক্তরা। ছবিতে নিজেকে বরফি সিনেমার ঝিলমিল চরিত্রে সাজিয়ে তুলেছেন আমাইরা। শুধু তাই নয় অগ্নিপথ থেকে শুরু করে বাজিরাও মাস্তানি এবং গুন্ডে ছবির লুকও হুবহু নকল করেছেন তিনি। ছবির পাশাপাশি বিভিন্ন ভিডিয়ো শেয়ার করে নিজেকে প্রিয়াঙ্কার সঙ্গে তুলনা করতে বাধ্য করেন নেটিজেনদের।