11.6 C
London
Sunday, November 27, 2022
Homeবায়োস্কোপঐন্দ্রিলাকে বিয়ের বার্তা দিলেন অঙ্কুশ

Latest Posts

ঐন্দ্রিলাকে বিয়ের বার্তা দিলেন অঙ্কুশ

- Advertisement -

বায়োস্কোপ ডেস্ক: অঙ্কুশের একটি পোস্টে তোলপাড় নেটপাড়া। কারণ, সেই পোস্টের ইঙ্গিত যেদিকে, তার অর্থ বোঝায়- খুব শিগগিরিই তাঁর পরিবারের অংশ হতে চলেছেন ঐন্দ্রিলা। দশ বছরের প্রেম কি তাহলে এবার ছাতনাতলা অবধি গড়াচ্ছে? শেষমেশ সাত পাকে বাঁধা পড়তে চলেছেন অঙ্কুশ-ঐন্দ্রিলা? সেই গুঞ্জন তো অনেক দিন ধরেই শোনা যাচ্ছে। তবে এবার ইনস্টাগ্রামে এক গুগলি পোস্ট করে সেই জল্পনাকে যেন আরও একধাপ উসকে দিলেন অভিনেতা।

অতঃপর সোশ্যাল মিডিয়ায় প্রশ্নের ঝড় বয়ে গিয়েছে যে- কবে বিয়ে করছেন? কোন মাসের কত তারিখ?… ইত্যাদি ইত্যাদি। কেউ বা আবার আগাম শুভেচ্ছাও জানিয়ে রেখেছেন অঙ্কুশের একটি পোস্টে তোলপাড় নেটপাড়া। কারণ, সেই পোস্টের ইঙ্গিত যেদিকে, তার অর্থ বোঝায়- খুব শিগগিরিই তাঁর পরিবারের অংশ হতে চলেছেন ঐন্দ্রিলা। দশ বছরের প্রেম কি তাহলে এবার ছাতনাতলা অবধি গড়াচ্ছে? শেষমেশ সাত পাকে বাঁধা পড়তে চলেছেন অঙ্কুশ-ঐন্দ্রিলা? সেই গুঞ্জন তো অনেক দিন ধরেই শোনা যাচ্ছে। তবে এবার ইনস্টাগ্রামে এক গুগলি পোস্ট করে সেই জল্পনাকে যেন আরও একধাপ উসকে দিলেন অভিনেতা।

- Advertisement -

Oindrila Sen

গত নভেম্বরে অনির্বাণ ভট্টাচার্যকে বিয়ের শুভেচ্ছা জানাতে গিয়েও নিজের বিয়ের ঈঙ্গিত দিয়েছিলেন অঙ্কুশ। এবারও তাই। তা ইনস্টা পোস্টে কী এমন লিখেছেন অঙ্কুশ, যা নিয়ে এত জল্পনা? লিখেছেন, “অবশেষে এত দীর্ঘ অপেক্ষার পর সে আমার পরিবারের সদস্য হতে চলেছে.. স্বপ্ন সত্যি হল।” এই ‘সে’-টি কে? তা নিয়ে অঙ্কুশকে প্রশ্ন করা হলে, এক সংবাদমাধ্যমকে তিনি জানিয়েছেন, “যে যা ভাবছে ভাবুক।” তবে প্রশ্ন শুনে হাসলেও বিয়ের জল্পনা কিন্তু ওড়াননি অভিনেতা। তাঁর কথায়, “কেউ তো একটা হবেই। আর ডিসেম্বরে যখন বিয়ের কথা ছিল, তখন তা তো হতেই পারে।” অতঃপর অঙ্কুশ ঠিক খোলসা করে বলেননি যে, কে তাঁর পরিবারের সদস্য হতে চলেছে এত অপেক্ষার পর। তবে নেটিজেনরা দুয়ে দুয়ে চার করে প্রেমিকা ঐন্দ্রিলা সেনের কথাই ধরে নিয়েছেন।

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss