তবে কী সত্যি সম্পর্কের অন্তিম সময় উপস্থিত, এবারে বরখার পথেই হাঁটলেন ইন্দ্রনীল

199
bollywood News

বেশ কিছুদিন ধরেই গুঞ্জন শোনা যাচ্ছিল বরখা বিশত এবং ইন্দ্রনীল সেনগুপ্তের বিবাহ বিচ্ছেদ হতে চলেছে। এর আগেই নিজের ইনস্টাগ্রাম থেকে স্বামী ইন্দ্রনীলকে আনফলো করেছিলেন বরখা। তখন থেকেই নেটিজেনদের মনে প্রশ্ন জাগে তবে কী সত্যি বিবাহ বিচ্ছেদের পথে হাঁটতে চলেছেন এই তারকা দম্পতি? এবারে আরও এক ধাপ এগিয়ে বরখার দেখানো পথেই হাঁটলেন ইন্দ্রনীল। সম্প্রতি বরখাকেও নিজের ইনস্টাগ্রাম থেকে আনফলো করলেন ইন্দ্রনীল।

কয়েকমাস ধরেই টলি এবং বলি ইন্ডাস্ট্রিতে কান পাতলেই শোনা যাচ্ছিল ইন্দ্রনীল এবং বরখার দীর্ঘ ১৩ বছরের সম্পর্কে দাড়ি পড়তে চলেছে। তাঁরা আর এক ছাদের তলায় থাকবেন না। তবে শুধু সোশ্যাল মিডিয়ায় একে অপরের থেকে দূরে সরে যাওয়ার বিষয়ই একমাত্র কারণ তা নয়। অভিনেত্রী ইশা সাহার সঙ্গে নাম জড়িয়ে পড়ে ইন্দ্রনীলের। ‘তরুলতার ভূত’ ছবিতে কাজ করার সময় থেকেই তাঁদের মধ্যে বন্ধুত্ব তৈরি হয়। এরপর সেই বন্ধুত্ব প্রেমে পরিণত হয় বলে শোনা যায়।

বেশ কিছুদিন ধরেই বরখার প্রফাইলে ইন্দ্রনীলকে নিয় কোনও পোস্ট করেননি অভিনেত্রী। এখন বরখার ওয়াল জুড়ে কেবল তাঁর বন্ধুবান্ধব এবং কন্যার ছবি এবং ভিডিও। এর পাশাপাশি কয়েকদিন আগেই তিনি একটি পোস্ট শেয়ার করেছিলেন, যেখানে লেখা ছিল ‘বেশি ভালবাসলে বেশি কষ্ট পেতে হয়, কম ভালবাসলে কম কষ্ট পেতে হয়। তুমি কোনটা বেছে নেবে? আমার মনে হয় এখন এটাই একমাত্র বাস্তব প্রশ্ন’। তবে কী বরখা ওই পোস্টের মাধ্যমেই ইন্দ্রনীলের সঙ্গে বিবাহ বিচ্ছেদের কথা বোঝাতে চেয়েছিলেন? উত্তর কেবল সময়ের অপেক্ষা।