7.2 C
London
Saturday, December 3, 2022
Homeবায়োস্কোপসাদা চুলের নয়া লুকে ধরা দিলেন অভিনেত্রী গার্গী রায়চৌধুরী

Latest Posts

সাদা চুলের নয়া লুকে ধরা দিলেন অভিনেত্রী গার্গী রায়চৌধুরী

- Advertisement -

বায়োস্কোপ ডেস্ক: সাহিত্যিক মহাশ্বেতা দেবীর অনুপ্রেরণায় এবার বাংলা ছবি ‘মহানন্দা’ পর্দায় আসতে চলেছে৷ পরিচালনায় অরিন্দম শীল (Arindam Sil)। মুখ্য ভূমিকায় দেখা যাবে গার্গী রায়চৌধুরীকে। বিজন ভট্টাচার্যের ভূমিকায় দেখা যাবে দেবশঙ্কর হালদারকে। এছাড়াও অন্যান্য গুরুত্বপূর্ণ ভূমিকায় ইশা সাহা, অর্ণ মুখোপাধ্যায়কে দেখা যাবে।

২০২১ সালের গোড়ার দিকে ছবির শ্যুটিং শুরু হলেও করোনা আবহে তা বন্ধ হয়ে যায়। অবশেষে ‘মহানন্দা’র শ্যুটিং জুন মাস থেকে ফের শুরু হয়েছিল। বছরের প্রথমদিনেই সেই ছবি পোস্টার সামনে এল। পোস্টারে বয়স্ক মহাশ্বেতা দেবীর রূপে দেখা গেল গার্গী রায়চৌধুরীকে। পরিচালক অরিন্দম শীল নিজেই ‘মহানন্দা’র শ্যুটিং শুরুর কথা সোশ্যাল মিডিয়ায় জানিয়েছিলেন । কলকাতাতে হয়েছে ছবির শুটিং।

- Advertisement -

প্রসঙ্গত, মহাশ্বেতা দেবী ও বিজন ভট্টাচার্যের বিবাহবিচ্ছেদ হয় ১৯৬২ সালে । সেসময় ছেলে নবারুণ ভট্টাচার্যের কথা ভেবে মহাশ্বেতা দেবীয়মানসিকভাবে ভেঙে পড়েছিলেন। এমনকি আত্মহত্যাও করতে যান তিনি । যদিও বেঁচে যান চিকিৎসকদের চেষ্টায় । আর ‘মহানন্দা’ ছবিতে মহাশ্বেতা দেবী, বিজন ভট্টাচার্যের পাশে নবারুণ ভট্টাচার্যের চরিত্রটিও গুরুত্বপূর্ণ হয়ে উঠতে চলেছে।

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss