""
Wednesday, September 28, 2022
Homeবায়োস্কোপBollywood: প্রবাসী প্রেমিকের সঙ্গে বিয়ে সারছেন মৌনী রায়

Latest Posts

Bollywood: প্রবাসী প্রেমিকের সঙ্গে বিয়ে সারছেন মৌনী রায়

- Advertisement -

বায়োস্কাপ ডেস্ক: গত বছর থেকেই বলিউড দুনিয়ায় গুঞ্জন শোনা যাচ্ছিল যে চুপি চুপি বিয়ে করছেন মৌনী রায় (Mouni Roy)। খবর এমনই ছিল যে করোনার কারণেই ক্রমাগত পিছিয়ে চলেছিল বিয়ের দিনক্ষণ। রোজ নতুন করে সামনে আসছিল মৌনি রায়ের প্রেম ও বিয়ে সম্পর্কে নানা রটনা।

তবে সেই সব গুঞ্জনে পাকাপাকিভাবে ইতি টানতে এবার মুখ খুললেন মৌনি রায়ের ভাই বিদ্যুৎ রায় সরকার। তিনি জানিয়েছেন, দীর্ঘদিনের প্রবাসী প্রেমিকের সাথেই আগামী বছরের জানুয়ারিতে অবশেষে বিয়েটা সারতে চলেছেন মৌনী।

- Advertisement -

জানা গিয়েছে দুবাইয়ের কোটিপতি ব্যবসায়ী সুরজ (Suraj Nambiar) নামের সাথে দীর্ঘদিনের প্রেম মৌনী রায়ের। অবশেষে সেই প্রেম পরিণতি পেতে চলেছে বিয়ের আসরে। বিয়ের অনুষ্ঠান ইতালি ও দুবাইতে অনুষ্ঠিত হবে বলে সূত্রের খবর। যদিও এও জানা গিয়েছে যে নায়িকার ইচ্ছে তার কুচবিহারের ভিঁটেতেও বিয়ের আয়োজন করার। তার কুচবিহারে বাড়িতে ছোটবেলার অনেক স্মৃতি জড়িয়ে আছে বলেই বাঙালি অভিনেত্রীর এমন ইচ্ছে। মৌনীর হবু বর সুরজ বেঙ্গালুরুর একটি জৈন পরিবারের সদস্য বলে জানা গিয়েছে। সূত্রের খবর, এ বছরের শুরুর দিকেই বন্ধু নেহা ধুপিয়ার বাড়িতে বিয়ের পাকা কথা সেরে ফেলেছিলেন মৌনী রায়।

মৌনীর বাবা কোচবিহার পৌরসভার একজন উচ্চপদস্থ কর্মচারী এবং মা একজন অবসরপ্রাপ্ত শিক্ষিকা। মৌনি রায় তার পড়াশোনা শেষ করেছিলেন দিল্লী ইউনিভার্সিটি থেকে। গ্ল্যামার জগতে তিনি পথচলার শুরু করেছিলেন স্টার প্লাসের জনপ্রিয় সিরিয়াল ‘কিউকি সাস ভি কাভি বাহু থি’ (২০০৭) এর মাধ্যমে। এছাড়াও তিনি একাধিক হিন্দি সিরিয়ালে কাজ করেছেন।

কালার্স এর জনপ্রিয় সিরিয়াল নাগিন ২ এর মাধ্যমে তিনি খ্যাতির শীর্ষে পৌঁছান। ২০১৮ সালে রিমা কাগতি পরিচালিত ‘গোল্ড’ ছবিতে অক্ষয় কুমারের বিপরীতে অভিনয় করার জন্য ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডে মনোনয়ন পান। এছাড়াও বিভিন্ন গানের ভিডিওতে দেখা গিয়েছে মৌনীকে। ব্যক্তিগত জীবন নিয়ে বরাবরই গোপনীয়তা বজায় রেখেছেন মৌনী। ভাই বিদ্যুৎ মুখ খুলল এখনো এ নিয়ে কোনো মন্তব্য করেননি অভিনেত্রী।

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss