11.6 C
London
Sunday, November 27, 2022
Homeবায়োস্কোপব্রক্ষাস্ত্র: রণবীর কাপুর এবং আলিয়ার গভীর প্রেমের সম্পর্ক ফাঁস

Latest Posts

ব্রক্ষাস্ত্র: রণবীর কাপুর এবং আলিয়ার গভীর প্রেমের সম্পর্ক ফাঁস

- Advertisement -

বায়োস্কোপ ডেস্ক: বরাবরই কোনও না কোনও বিষয়কে কেন্দ্র করে খবরের শিরোনামে থাকেন আলিয়া ভাট। তাঁর সঙ্গে রণবীর কাপুরের সম্পর্ক গোটা বলিউডের কাছে, বরাবরই হট নিউজ। সম্প্রতি আলিয়া তাঁর ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছেন। মুহূর্তে ভাইরাল হয়েছে অভিনেত্রীর সেই ছবি। এই ছবির মধ্যে দিয়ে আলিয়া ব্যাপকভাবে মিস করছেন রণবীরকে।

ছবিতে আলিয়াকে দেখা যাচ্ছে একটি কালো টি-শার্ট পরে, খোলা চুলে রণবীরের টুপি মাথায়। টুপিতে লেখা আছে, ‘হাই অ্যাস ইওর এক্সপেকটেশন’। ছবি শেয়ার করে আলিয়া লিখেছেন, ‘যখন আপনি তাঁকে মিস করেন, তখন আপনি তাঁর জিনিসপত্র চুরি করেন। আর অনেক সেলফি তুলুন’। আলিয়ার এই পোস্ট ঝড়ের মতো ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। আলিয়া যে রণবীরকে খুবই মিস করছেন, তা এই পোস্টে খুব সহজেই ধরা পড়ছে।

- Advertisement -

বেশ কিছু বছর ধরেই আলিয়া এবং রণবীর একে অপরকে ডেট করছেন। সম্পর্কের কথা স্বীকার করেছেন দুজনেই। এই অফস্ক্রিন জুটিকে একাধিকবার একসঙ্গে সময় কাটাতে দেখা গিয়েছে। শুধু তাই নয় রণবীর কাপুরের মা নিতু কাপুর আলিয়াকে বেশ পছন্দও করেন। রণবীর বলেছিলেন, করোনা পরিস্থিতি না এলে ২০২০ সালেই তিনি আলিয়াকে বিয়ে করতেন।

সম্প্রতি অয়ন মুখোপাধ্যায় পরিচালিত ছবি ‘ব্রক্ষাস্ত্র’-তে একসঙ্গে জুটি বাঁধতে চলেছেন রণবীর এবং আলিয়া। আপাতত বিয়ে নিয়ে কিছু ভাবতে নারাজ এই জুটি। এখন দুজনেই তাঁদের পরবর্তী প্রজেক্ট ‘ব্রক্ষাস্ত্র’ নিয়ে ব্যস্ত। এছাড়াও এই সিনেমা ছাড়াও আলিয়া এবং রণবীরের শিডিউলে রয়েছে একাধিক সিনেমা। তবে কাজের ব্যস্ততার মধেও প্রেমিক রণবীরকে মিস করতে ভুলছেন না আলিয়া।

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss