11.7 C
London
Sunday, November 27, 2022
Homeবায়োস্কোপ‘আবেদনময়ী’ পোস্টে ট্রোলের শিকার বিজেপি নেত্রী পায়েল

Latest Posts

‘আবেদনময়ী’ পোস্টে ট্রোলের শিকার বিজেপি নেত্রী পায়েল

- Advertisement -

বায়োস্কোপ ডেস্ক: ২০২১ বিধানসভা ভোটের আগে পায়েল সরকারকে দেখা যায় গেরুয়া শিবিরে নাম লেখাতে। ভোটে প্রার্থীও করা হয় তাঁকে। তবে ভোটের লড়াইয়ে হার হয়েছে অভিনেত্রীর। তারপর থেকে সক্রিয় রাজনীতি থেকে নিজেকে বেশ কিছুটা গুটিয়ে নিয়েছেন তিনি। তবে এবারে তাঁর ইনস্টাগ্রামে করা একটি পোস্টে সমালোচনার ঝড় ওঠে। ব্যাপক ট্রোলের শিকার হন পায়েল।

সম্প্রতি ইনস্টাগ্রামে নিজের একটি ছবি পোস্ট করেন পায়েল। ওই ছবিতে অভিনেত্রীকে দেখা যায় চুল খোলা অবস্থায় একটি পুলের ধারে বসে থাকতে। তাঁর পরনে ছিল একটি সিকুইন্সের হাই থাই স্লিট গাউন। ছবিটিতে যে উষ্ণতার ছোঁয়া রয়েছে তা কোনও ভাবেই অস্বীকার করা যায় না। ছবিটি পোস্ট করে বিজেপি নেত্রী লিখেছেন ‘সানডে মুড’। পায়েলের এই পোস্ট ঘিরেই তৈরি হয়েছে বিতর্ক। ব্যাপক ট্রোলের শিকার হতে হচ্ছে তাঁকে।

- Advertisement -

payel sarkar

ইতিমধ্যেই ছবিটি নেটদুনিয়ায় ঝরের মতো ভাইরাল হয়। অভিনেত্রীর এই হট লুক দেখে কমেন্টের বন্যা বয়ে যায়। একাধিক কুরুচিকর কমেন্ট চোখে পরে। ‘দিলীপদা রাগ করবে’, ‘দিলীপদা রগড়ে দেবে’, ‘আসুন আমার বিছানায়’, ‘পরবর্তী নির্বাচন জিততে গেলে আরও খোলামেলা হতে হবে’ –এর মতো একাধিক নোংরা কমেন্টে ভরে যায় ছবিটি। তবে এর পাশাপাশি পায়েলের এই লুকের প্রশংসাও করেছেন অনেকে। একাধিক লাভ এবং ফায়ার ইমোজিও লক্ষ্য করা যায় কমেন্টে। এখন দেখার বিষয় কীভাবে টলিউডের এই অভিনেত্রী ট্রোলারদের করা নোংরা কমেন্টের জবাব দেন।

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss