11.6 C
London
Sunday, November 27, 2022
Homeবায়োস্কোপলকডাউন শিথিল হতেই কাজের চাপ, এই পরিস্থিতিতে কবীরকে কীভাবে সামলাচ্ছেন কোয়েল

Latest Posts

লকডাউন শিথিল হতেই কাজের চাপ, এই পরিস্থিতিতে কবীরকে কীভাবে সামলাচ্ছেন কোয়েল

- Advertisement -

বায়োস্কোপ ডেস্ক: এতদিন লকডাউন থাকায় তেমন কর্মব্যস্ততা ছিল না । তবে লকডাউন বেশ কিছুটা শিথিল হতেই টলিপাড়ায় ব্যস্ততা তুঙ্গে। প্রায় প্রত্যেক কলাকুশলীরাই নতুন করে কাজে মন দিয়েছেন। এই তালিকায় বাদ পরেনি কোয়েল মল্লিকের নামও। লকডাউন পরিস্থিতি বেশ কিছুটা স্বাভাবিক হতেই কাজে ঝাঁপিয়ে পরেছেন অভিনেত্রী। তবে সমস্যা একটাই তাঁর পুত্র সন্তান কবীর। এখন কবীরের বয়স মাত্র দের বছর। এই পরিস্থিতিতে কোয়েলকে ছায়াসঙ্গীর মতো পাসে থাকতে হয় কবীরের। কাজের চাপ এবং ছেলেকে সামলানো এই দুয়ের মধ্যে কীভাবে মেলবন্ধন ঘটাছেন কোয়েল?

একটি সংবাদমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে কোয়েল জানান, ছোটবেলা থেকে তাঁর বাবা-মা তাঁকে একটাই কথা বলত মা হলে তাঁকে বেশকিছু জিনিস মাথায় রাখতে হবে। আজ কোয়েলের মা-বাবার বলা সেই কথা মনে পরে যাচ্ছে। কোয়েলের কথায় যতই তিনি কাজ ব্যস্ত থাকুক না কেন তাঁর মাথায় সব সময় কবীরের কথাই ঘুরছে। বারবারই তাঁর মনে হচ্ছে, কবীরের খিদে পায়নি তো, তাঁর পোশাক বদলাতে হবে না তো, এই ধরনের নানা চিন্তা ঘুরছে কোয়েলের মাথার ভিতর।

- Advertisement -

কোয়েল আরও বলেন, ‘আমার জীবন, আমার চিন্তাভাবনা সবকিছুই পালটে দিয়েছে কবীর’। এর পাশাপাশি করোনা আবহে বহুদিন ধরে হল বন্ধ থাকার বিষয়ে কোয়েলের থেকে জানতে চাওয়া হলে তিনি জানান, দর্শকরা আবারও হলে গিয়ে সিনেমা দেখবেন বলে তিনি আশাবাদী। ধীরে ধীরে পরিস্থিতি ঠিকঠাক হয়ে যাবে। তখন আবারও হলে আগের মতো দর্শকদের ভিড় লক্ষ্য করা যাবে।

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss