শারীরিক চাহিদা মেটাতে সম্পর্ক, রণবীরকে তীব্র আক্রমণ দীপিকার

312
deepika

রণবীর কাপুর, জীবনে যার একাধিক নায়িকার আনাাগোনা। একের পর এক সেলেবদের মন ভেঙেছেন কেবলই প্রেম প্রেম খেলা খেলে। তা দিয়ে আর যাই হোক, অন্তত ভালোবাসা যায় না। আর সেই সহজ বিষয়টাই বুঝতে বেশ কিছুটা সময় লেগে গিয়েছিল বলিউল ডিভা দীপিকা পাদুকরের। আর তাই দু-দুবার একি ভুল করে বসেছিলেন তিনি। 

মন দিয়েছিলেন কাপুরপুত্র রণবীরকে। ভালোবাসার সম্পর্কে ছিল সবকিছুই। সঙ্গমে মত্ত এই কপিলের সময় কাটছিল বেশ ভালো। তবে কবে যেন সবটা শেষে হয়ে যেতে বসে, আঁচও পাননি দীপিকা। মন ভাঙল, সম্পর্ক ভাঙায় অবসাদও গ্রাস করল, তখন রণবীরের জীবনে নতুনদের আনা গোনা। এরই মাঝে আবারও ফিরল পুরাতন স্বাদ। 

deepika

আবারও দীপিকার কাছে ফিরতে চেয়ে আবেদন রণবীরের। তবে এবার কারণটা ছিল শুরুই শারীরিক সম্পর্ক। বিশ্বাস করে ঠকতে হয়েছিল। এক সাক্ষাৎকারে ব্রেকআপ নিয়ে স্পষ্ট এমনটাই জানিয়ে দিয়েছিলেন তিনি। বলেছিলেন রণবীরের এই বারে বারে ফিরে আসাটা ছিল শুধুই যৌন আকর্ষণ। ভালো সে কোনও দিনই বাসেনি। চোখে জল নিয়ে অনঢ়গল কথাগুলো বলেছিলেন দীপিকা। যদিওও এখন তা অতীত। রণবীরের সঙ্গে এখন সম্পর্ক ভালোই। তবুও বিরহের সেই দিন আজও ফিরে ফিরে আসে দীপিকার স্মৃতিতে। টিনি একাই নন, ক্যাটরিনার ক্ষেত্রেও রণবীরের এই একই প্রতিক্রিয়া ছিল।