5.3 C
London
Tuesday, December 6, 2022
Homeবায়োস্কোপএবার সাংসদ-অভিনেতা দেব নামছেন "কিশমিশ" ব্যবসায়

Latest Posts

এবার সাংসদ-অভিনেতা দেব নামছেন “কিশমিশ” ব্যবসায়

- Advertisement -

বায়োস্কোপ ডেস্ক: মালদ্বীপ থেকে ঘুরে এসে কাজে নেমে পড়লেন দেব ও তাঁর টিম। আর অনুষ্ঠিত হলো “কিশমিশ” ছবির শুভ মহরত। সাউথসিটিতে দেবের প্রযোজনা সংস্থা অফিসে এদিন বসেছিল চাঁদের হাট। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দেব রুক্মিণী সহ ছবির অন্যান্য কলাকুশলীরা। যদিও এই ছবি ভাবনা শুরু হয়েছিল ২০১৯ সালে। ছবি পরিচালনার দায়িত্বে রয়েছেন পরিচালক রাহুল মুখার্জী।

দুই হাজার কুড়ি সালের পুজোতে মুক্তি পাওয়ার কথা ছিল দেব প্রযোজিত এই ছবিটির। এমনকি দেব রুক্মিণী অভিনীত কিডন্যাপ ছবির মুক্তি পরে পরে শুরু হওয়ার কথা ছিল কিশমিশের কাজ। কিন্তু করোনা পরিস্থিতির জন্য বাধাপ্রাপ্ত হয় এই প্রজেক্ট। ২০২০ তে মুক্তি পেয়েছিল ছবির ফার্স্ট লুক। অ্যানিমেটেড এই লাভ স্টোরি তে ফের একবার জুটি বাঁধতে চলেছেন দেব ও রুক্মিণী। তবে এখানে তাদের প্রেমের থেকেও গুরুত্বপূর্ণ হয়ে উঠবে কার্টুনিস্ট এর চরিত্রে দেবের ভূমিকা। সঙ্গে থাকছেন খরাজ মুখোপাধ্যায় ও জুন মালিয়া।

- Advertisement -

সূত্রের খবর দেব ভেনচার’স এর প্রযোজনায় ও পরিচালক রাহুল মুখোপাধ্যায়ের তত্ত্বাবধানে ‘কিশমিশ’ এর শ্যুটিংয়ের কাজ আগামী মাস থেকেই শুর হবে। কলকাতা নাকি উত্তর বঙ্গ কোন জায়গা থেকে ছবির শ্যুটিংয় শুরু হবে সেটা এখন আলোচনার পর্যায় রয়েছে। সব ঠিকঠাক থাকলে খুব শিঘ্রই আবার পর্দায় দেব-রুক্মিণী জুটির রসায়ন দেখতে পাবে দর্শক।

প্রসঙ্গত দেব এর দুটি ছবি ‘টনিক ‘ ও ‘গোলোন্দাজ ‘ পুজোয় একই সময়ে সিনেমা হলে মুক্তি পাবে। দেব ভেঞ্চার্সের বেশ কিছু ছবি করোনার কারণেই আটকে রয়েছে। এর মধ্যে বহুচর্চিত বাংলা ছবি ‘হবুচন্দ্র রাজা গবুচন্দ্র মন্ত্রী’ ও মুক্তি আটকে। ছবির পরিচালক অনিকেত চট্টোপাধ্যায়ের কথা অনুযায়ী এই ছবির পোস্ট প্রোডাকশনের কাজ অনেকটাই বাকি। পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত কিছুই বলা যাচ্ছেনা।

তবে মার্চের শেষের দিকে ‘গোলোন্দাজ ‘ এর শ্যুটিংয়ের পর ‘কিশমিশ ‘ ছবির কাজ করবেন দেব। পরিস্থিতি সব ঠিকঠাক থাকলে আগামী আগষ্ট মাসেই এই দুই জুটি আবার একসঙ্গে শ্যুটিং ফ্লোরে ফিরবেন।

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss