""
Friday, October 7, 2022
Homeজীবনচর্যাসেক্সিয়েস্ট পুরুষের তকমা, এই ফিগার কী খেয়ে ধরে রেখেন হৃত্বিক

Latest Posts

সেক্সিয়েস্ট পুরুষের তকমা, এই ফিগার কী খেয়ে ধরে রেখেন হৃত্বিক

- Advertisement -

সেক্সিয়েস্ট সুপারস্টারের তকমা, কখনও আবার সবথেকে বেশি ফ্যানেদের চাহিদার পুরুষের তকমা নিয়ে বারে বারে খবরের শিরোনামে উঠে আসেন। কীভাবে হৃত্বিক এই ফিগার ধরে রেখেছেন! এই প্রশ্ন অনেকেরই। হেয়ারস্টাইল থেকে আউটফিট, সবই ফলো করা ভক্তদের অভাব হয় না। কিন্তু ডায়েটের গোপন রহস্য কি জানা আছে হৃত্বিকের!

দিনে মাত্র তিনবার খেতে হবে এটা মেনে চলেন না হৃত্বিক। অনেক স্টারেরাই রয়েছেন, যাঁরা মনে করেন তিন বেলা খাবারটাই শ্রেয়। ছোট ছোট মিলেই ভরপুর হৃত্বিকের ডায়েট। খিদে পাওয়া মাত্রই খেয়ে থাকেন তিনি। লাঞ্চ ও ডিনারের জন্য অপেক্ষা করা নয়। ব্রেকফাস্টে এগ হোয়াইট থাকতেই হবে। প্রতিদিন এই আইটেমটা চাই-ই চাই। প্রোটিনের ব্যালন্স নিয়ে সচেতন হৃত্বিক।

- Advertisement -

Hrithik Roshan

প্রোটিন শেক খেয়ে থাকেন ওয়ার্ক আউটের আগে খেয়ে থাকেন তিনি। সারাদিনে ফলও খেয়ে থাকেন যথেষ্ট পরিমাণে। ব্রাউন রাইস, সুইট পোটাটো থাকে তাঁর লাঞ্চে। ফলে পোটাটো খেলেই যে ফিট থাকা যায় না, এই ধারনা ভুল। সিদ্ধ সব্জি সঙ্গে স্যুপ চিকেন পছন্দ করেন হৃত্বিক, ফলে প্রতিদিনের লাঞ্চে তা রাখতেই হয়। এছাড়াও সব্জি তো রয়ছেই। সারাদিনে পর্যাপ্ত পরিমাণে জল পান করে থাকেন। ওয়ার্ক আউটে বেশি সময় দিতে হয় হৃত্বিককে। যার ফলে তাঁর মেনুতে অলটাইম জল আবশ্যিক।

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss