8.4 C
London
Sunday, February 5, 2023
Homeবায়োস্কোপপরিচালক সুভাষ ঘাই দিলেন 'ব্ল্যাঙ্ক চেক' ! তারপর কি করলেন স্নিগ্ধজিত ?

Latest Posts

পরিচালক সুভাষ ঘাই দিলেন ‘ব্ল্যাঙ্ক চেক’ ! তারপর কি করলেন স্নিগ্ধজিত ?

- Advertisement -

জি টিভির সর্বভারতীয় গানের রিয়েলিটি শোয়ে বাংলার ভূমিপুত্র স্নিগ্ধজিৎ ভৌমিক (Snigdhajit Bhowmik) বিচারকদের অন্যতম পছন্দ। ইতিমধ্যেই নিজের লুক এক্কেবারে পাল্টে ফেলেছেন স্নিগ্ধজিৎ। চেনা দাড়ি-গোঁফ কেটে ফেলে স্নিগ্ধজিৎ এখন আরও হ্যান্ডসাম। এবার তিনি বলিউডের প্রখ্যাত প্রযোজক ও পরিচালক সুভাষ ঘাই (Shubhash Ghai)-এর মন জয় করে নিলেন তার মোহময়ী সুরের জাদুতে। খুশি হয়ে সুভাষ তাঁর হাতে তুলে দিলেন ব্ল্যাঙ্ক চেক।

সম্প্রতি ‘সারেগামাপা’-র মঞ্চে বিশেষ অতিথি হয়ে সুভাষ ঘাই এসেছিলেন। সুভাষের সামনে তাঁর নির্মিত ফিল্ম ‘খলনায়ক’-এর গান গাইলেন স্নিগ্ধজিৎ। এই ফিল্মের নায়ক ছিলেন সঞ্জয় দত্ত (Sanjay Dutt)। ‘সারেগামাপা’-এর মঞ্চে স্নিগ্ধজিৎ ‘খলনায়ক’-এর বেশে ধরা দিয়ে ছিলেন। সাদা-কালো থ্রি-পিস সুট ও মাথায় টুপি ছিল তাঁর পরনে। তাঁর গান শুনে মুগ্ধ সুভাষ বলেন, তিনি অতীতে ভেসে গিয়েছেন স্নিগ্ধজিৎ-এর গান শুনে। এরপরেই সুভাষ স্নিগ্ধজিৎ-এর হাতে একটি ব্ল্যাঙ্ক চেক তুলে দিয়ে তাঁকে টাকার অঙ্ক নিজেকে লিখে নিতে বলেন। নম্র ভাবে স্নিগ্ধজিৎ জানান, তিনি এখনও এত বড় শিল্পী হয়ে যাননি যে, টাকা নেবেন সুভাষ ঘাই-এর কাছ থেকে । কিন্তু অনেক জোরাজুরির পর স্নিগ্ধজিৎ তা গ্রহণ করেন চেকে এক টাকার অঙ্ক লিখে । অভিভূত সুভাষ বলেন, প্রকৃত শিল্পীর পরিচয় এটাই ।

- Advertisement -

জুরিদের কাছ থেকে এদিনও স্নিগ্ধজিৎ একশো শতাংশ নম্বর পেয়েছেন । ‘সারেগামাপা’-র অডিশন রাউন্ড থেকেই স্নিগ্ধজিৎ বিচারকদের সেরার তালিকায় রয়েছেন । অডিশন রাউন্ডে তাঁর গান শুনে বিশাল দাদলানি (Vishal Dadlani) তাঁকে বলিউডে প্লে-ব‍্যাকের অফার দিয়েছেন । স্নিগ্ধজিৎ-এর গানের প্রশংসা করেছেন ‘ডিস্কো কিং’ বাপ্পী লাহিড়ি (Bappi Lahiri)।

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss