রানীমার সফর শেষে, গোটা সেট কেঁদে উঠল শেষে দৃশ্যে, অবনদ্য দিতিপ্রিয়া

284
ditipriya

দিতিপ্রিয়া রায়, ছোটখাটো পাঠ দিয়ে শুরু হয়েছিল অভিনয় জগতের সফর। কিন্তু সেই দিতিপ্রিয়াই যে প্রাপ্ত বয়স্ক চরিত্রে এই ভাবে তাক লাগাবে তা হয়তো অনেকেরই জানা ছিল না। আর ছিক তাই ইউএসপি হয়ে উঠেছিল রানী রাসমণি ধারাবাহিকের ক্ষেত্রে। তবে সেটে বর্তমানে বেশ মন খারাপের আমেজ। শেষ হচ্ছে রানীমার সফর।

চানা চার বছরের যাত্রা, দিতিপ্রিয়া নিজেই জানান, প্রতিটা দিনই ছিল একটা চ্যালেঞ্জ। কীভাবে ফুঁটিয়ে তোলা যায় এই চরিত্র! নিজের সবটুকু দিয়ে ধীরে ধীরে পরিণত হয়ে উঠতে দেখা দিয়েছে দিতিপ্রিয়াকে। ছেলে মেয়ে নাতি-নাতনি সকলকে নিয়ে রাজ্যপাঠ সামলেছেন এই ছোট্ট রানীমা।

ditipriya

দর্শক তাই ভক্তিভরে মুগ্ধ হয়ে দেখেছে। আর ঠিক সেই কারণেই সাধারণের চোখে সেরার সেরা হয়ে উঠেছেন দিতিপ্রিয়া বারে বারে। পর্দায় রানীমা হয়ে রাজ্য সামলানো থেকে শুরু করে বাঘাবাঘা অভিনেতা-অভিনেত্রীদের সঙ্গে পাল্লা দিয়ে ব্যালন্স করে অভিনয় করে যাওয়া, চ্যালেঞ্জই বটে।

সেই সংসারেই শেষ দিন সমাগত, শেষ হচ্ছে রানী রাসমণিতে দিতিপ্রিয়া অর্থাৎ রানী মা-র সফর। তাঁই সেই সূত্র ধরেই এবার নয়া পর্বের সূচনা। তবে পর্দায় থাকছে না দিতিপ্রিয়া। জানালেন, তাঁর সঙ্গে থাকবে রানী মা-র স্মৃতি, এবার অনেক কিছুই বদলে যাবে, তবে বদলাবে না এর রেশ।