5.3 C
London
Saturday, December 3, 2022
Homeবায়োস্কোপকরিনা-প্রিয়াঙ্কা থেকে শ্রীদেবী-মাধুরীদের মধ্যে বলিউডে কে কার প্রতিদ্বন্দ্বী?

Latest Posts

করিনা-প্রিয়াঙ্কা থেকে শ্রীদেবী-মাধুরীদের মধ্যে বলিউডে কে কার প্রতিদ্বন্দ্বী?

- Advertisement -

বায়োস্কোপ ডেস্ক: বলিউড তারকাদের ব্যক্তিগত জীবনের প্রতিটা দিক কার্যত আতস কাচের তলায় রেখে বহু ধরনের দিক থেকে তার বিশ্লেষণ চলে কৌতূহলী মহলে। এক্ষেত্রে তারকা অভিনেতা বা অভিনেত্রীদের প্রেম জীবন থেকে শুরু করে বিয়ে, কেচ্ছা, বিবাহ বিচ্ছেদ, তাঁদের পেশাগত জীবনে নানা ধরনের ঘটনা বারবার বলিউডে জল্পনার মায়াজাল তৈরি করে। সাধারণ মানুষের যা নিয়ে বিশেষ আগ্রহ থাকে। একনজরে দেখা যাক বলিউডের একাধিক জল্পনা যা স্টারদের মধ্যে একে এপরের প্রতিদ্বন্দ্বিতাকে ঘিরে তৈরি হয়।

রানি-অ্যাশ
বলিউডের বুকে তারকাদের ব্যক্তিগত জীবনের প্রতিটা দিক কার্যত আতস কাচের তলায় রেখে বহু ধরনেরদিক থেকে তার বিশ্লেষণ চলে কৌতূহলী মহলে। এক্ষেত্রে স্টারদের প্রেম জীবন থেকে শুরু করে তাঁদের পেশাগত জীবনে নানান ধরনের ঘটনা বারবার বলিউডের নানান জল্পনাকে বাড়িয়ে দেয়। একনজরে দেখা যাক বলিউডের একাধিক জল্পনা তা স্টারদের মধ্যে একে এপরের প্রতিদ্বন্দ্বিতাকে ঘিরে তৈরি হয়।

- Advertisement -

সুস্মিতা -ঐশ্বর্য
বিশ্বসুন্দরীর তকমা জেতার পর কিছু ফটোশ্যুট । তারপর থেকে আর কোনও দিনই একসঙ্গে এক ফ্রেমে অ্যাশ ও সুস্মিতাকে দেখা যায়নি। দুজনে বিশ্বসুন্দরীর তকমা জেতার পরও কোনও মতেই এক ফ্রেমে ধরা দেননি।

মাধুরী- শ্রীদেবী
প্রয়াত সুপারস্টার অভিনেত্রী শ্রীদেবীর সঙ্গে নয়ের দশকের একটা সময় রীতিমতো প্রতিদ্বন্দ্বিতা ছিল মাধুরীর। শোনা যায়, তখন দুই সন্তানের মা হয়ে গিয়েছেন শ্রীদেবী, এদিকে নয়ের দশকে উঠতি অভিনেত্রী তখন শ্রীদেবী। এই পরিস্থিতিতে বলিউডে নৃত্য পটিয়সি অভিনেত্রীদের মধ্যে শ্রীদেবী অন্যতম ছিলেন। তাঁকে কিছুটা অংশ জনপ্রিয়তার ক্ষেত্রে তখন টেক্কা দিতে শুরু করেন মাধুরী। ফলে প্রতিযগিতা বাড়ে।

অভিষেক-হৃতিক
শোনা যায়, হৃতিক ও অভিষেক ছোবেলার বন্ধু। তবে বলিউডে একই প্রজন্মের দুই নায়ক পা রেখে অবাক করেন অনেককেই। হৃতিক বলিউডে পা রাখতেই আকাশ ছোঁয়া সাফল্য পান, সেখানে মেগাস্টার অমিতাভ পুত্র বলিউডে পা রেখে তেমন সাফল্য পাননি। সেই জায়গা থেকে দুই স্টারকিডের মধ্যে প্রতিদ্বন্দ্বিতা বাড়তে থাকে। এমনই খবর বহু জল্পনা -গুঞ্জনে উঠে আসে।

শ্রদ্ধা-আলিয়া
এদিকে, শোনা যায়, বলিউডে পা রেখেই দুই স্টারকিড শ্রদ্ধা কাপুর ও আলিয়া ভাট দুজনে একে অপরের প্রতিযোগী হয়ে ওঠেন।

দীপিকা-ক্যাটরিনা
একটা সময় রণবীর কাপুরকে কেন্দ্র করে পেশাগত জীবনে কার্যত রেষারেষির পর্যায়ে পৌঁছে যান দীপিকা পাড়ুকোন ও ক্যাটরিনা কাইফ। বলিউডের গুঞ্জন বলছে, একটা সময় ক্যাটরিনার সঙ্গে রণবীরকে নাকি হাতেনাতে ধরে ফেলেন দীপিকা। এরপর থেকেই দুই অভিনেত্রীর রেষারেষি চিল বলে শোনা যায়।

জয়া প্রদা-শ্রীদেবী
বহু সময়ই শোনা যায় যে একই সঙ্গে বলিউডে পা রাখা দুই দক্ষিণী স্টার জয়াপ্রদা ও শ্রীদেবী রীতিমতো একে অপরের বিরুদ্ধে প্রতিদ্বন্দ্বী হয়ে ওঠেন। দক্ষিণী ছবি ঘিরে তাঁদের এই প্রতিযোগিতা শুরু হলেও, তা চলতে থাকে বলিউডে।

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss