""
Sunday, October 2, 2022
Homeবায়োস্কোপগোপন রোম্যান্স মলদ্বীপে, একের পর এক হটছবিতে ভাইরাল দিশা

Latest Posts

গোপন রোম্যান্স মলদ্বীপে, একের পর এক হটছবিতে ভাইরাল দিশা

- Advertisement -

বলিউড সেলেবদের অধিকাংশেরই পছন্দের আস্তানা বা ডেস্টিনেশন মলদ্বীপ। মাঝে মধ্যেই সেলেবদের সেখানে উড়ে যেতে দেখা যায়। কেউ গোপনে রোম্যান্সের খোঁজে, কেউ আবার সেলিব্রেশনের খোঁজে বেছে নেন এই স্পট। দিশা পাটানি তাঁদের মধ্যে অন্যতম, যাঁকে মাঝে মধ্যেই দেখা যায় মলদ্বীপের বিচে। সমুদ্র সৈকতে নমকিন দিশার হট লুকে কাবু দর্শকমহল।

সোশ্যাল মিডিয়ায় একের পর এক ছবি শেয়ার করেন দিশা। বিকিনি হোক বা মনোকিনি, পার্ফেক্ট বডি সেপে দিশা ভাইরাল চোখের পলকে। সম্প্রতি সেই সকল ছবিতেই ঝড় উঠেছে নেট দুনিয়ায়। টাইগারের সঙ্গে গোপনে দিশা উড়ে গিয়েছিলেন মলদ্বীপ। সেখানেই একসঙ্গে সময় কাটানোর বিভিন্ন মুহূর্ত ফ্রেমবন্দি।

- Advertisement -

disha patani

তবে এক ফ্রেমে দুই সেলেবের দেখা মেলেনি। কিন্তু গোয়েন্দা নেটপাড়া রিসর্ট, বিচ, লোকেশন ও সময় পাই-টু-পাই মিলিয়ে তবেই ছেড়েছে। একসঙ্গে দুজনের এই সময় কাটানোর মুহূর্তই এখন জল্পনার তুঙ্গে। দুজনের মধ্যে ভালোই সম্পর্ক, মাঝে বিচ্ছেদের ইঙ্গিত মিললেও বর্তমানে তা অতীত। এখন একে অন্যের প্রেমেই বুঁদ এই দুই স্টার।

তবে দিশার বাজার এখন বেশ গরম, একের পর এক ছবি থেকে ডাক, সদ্য মুক্তি পেয়েছে রাধে। সেখানে তাঁর অভিনয়ের তেমন সুযোগ না থাকলেও পুনরায় প্রশংসিত হয়েছে তাঁর লুক, ফিগার ও হটনেস। চরিত্রের উপস্থাপনার পাশাপাশি দিশার হটমুভ বর্তমানে ভক্তদের বেশ আকর্ষিত করে। আর তাই একের পর এক সেই বোল্ডনেসের যোগানই দিয়ে চলেছেন দিশা তাঁর সোশ্যাল মিডিয়ার পাতায়। 

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss