6.8 C
London
Tuesday, December 6, 2022
Homeবায়োস্কোপতোমাকে ছেড়ে যাচ্ছি, সোশ্যাল মিডিয়ায় পোস্ট সৌরভের, কাকে ছেড়ে যাওয়ার কথা বলছেন

Latest Posts

তোমাকে ছেড়ে যাচ্ছি, সোশ্যাল মিডিয়ায় পোস্ট সৌরভের, কাকে ছেড়ে যাওয়ার কথা বলছেন

- Advertisement -

বেশ কিছুদিন আগেই সোশ্যাল মিডিয়া থেকে নিজেকে গুটিয়ে নিয়েছিলেন অভিনেতা সৌরভ দাস। তাঁর বোনের সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে তোলপাড় হয়েছিলো নেটদুনিয়া। সেই সময় একটি ভিডিও সামনে আসে। সৌরভকে নিজের বোনের সঙ্গে খারাপ আচরণ করার জন্য দায়ী করা হয়। একাধিক নেটাগরিকদের কাছ থেকে ট্রোলের শিকার হতে হয় অভিনেতাকে। এমনকি তাঁর মা-বাবাকে নিয়েও কুরুচিকর মন্তব্য করা হয়। এরপরই সৌরভ সিদ্ধান্ত নেন সোশ্যাল মিডিয়া থেকে বিরতি নেবেন। তবে বেশি দিন সোশ্যাল মিডিয়া থেকে নিজেকে দূরে রাখতে পারেননি সৌরভ। বর্তমানে আবারও স্বমহিমায় ফিরেছেন সোশ্যাল মিডিয়ায়।

সম্প্রতি অভিনেতাকে ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করতে দেখা যায়। ছবিতে দেখা যাচ্ছে জানলায় বসে রয়েছেন তিনি। জানলা দিয়ে সমুদ্র দেখা যাচ্ছে। মুম্বইয়ের জুহুর একটি হোটেল থেকে এই ছবি তোলা হয়েছে। ছবিটি পোস্ট করে তিনি জানান, তোমাকে ছেড়ে যাচ্ছি। খুব তাড়াতাড়ি আবার ফিরব বলে। প্রথমে অনেকেই বোঝার চেষ্টা করছিলেন কার সম্বন্ধে সৌরভ এই কথা বলছেন! পরে এই বিষয়টি পরিষ্কার হয়ে যায়।

- Advertisement -

গত কয়েকদিন ধরেই মুম্বইতে ছিলেন সৌরভ। বিটাউনের শহর থেকে একাধিক ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতে দেখা যায় সৌরভকে। তাঁর পোস্টে পরিষ্কার হয়ে যায় কোনও প্রজেক্টের শুটিং করতেই মুম্বই পাড়ি দিয়েছেন অভিনেতা। মিরর সেলফি দিয়ে তিনি ক্যাপশন দিয়েছিলেন স্বপ্নের শহরে প্রথম দিনের শুটিং। স্বভাবতই সম্প্রতি তাঁর পোস্টের লেখাতে বোঝা যাচ্ছে, আসলে মুম্বই শহর ছেড়ে আসার কথা বলেছেন সৌরভ। ইতিমধ্যেই টলিউডে নিজের অভিনয় দিয়ে সকলের মনেই জায়গা করে নিয়েছেন তিনি। সৌরভের এই পোস্টের পর তাঁর অনুরাগীরা অধীর আগ্রহে অপেক্ষা করছেন কবে বলিউডের রুপোলী পর্দায় সৌরভের দেখা পাওয়া যাবে।

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss