Iman Chakraborty : গায়িকা ইমনের দুয়ারে করোনার থাবা

432
Iman Chakraborty

প্রাক্তন ছবিতে গায়িকা ইমন চক্রবর্তী (Iman Chakraborty) গেয়েছিলেন, “আমার দরজায় খিল দিয়েছি/আমার দারুন জ্বর”…তবে, এবার গানের কথাই হুবহু মিলে গেল গায়িকার জীবনের বর্তমান অবস্থার সঙ্গে। জাতীয় পুরস্কারপ্রাপ্ত গায়িকা ইমন চক্রবর্তীও রক্ষা পেলেন না কোভিডের তৃতীয় ঢেউয়ে করোনাভাইরাসের থাবা থেকে। ইতিমধ্যেই, তিনি করোনা আক্রান্ত হওয়ার খবর জানিয়েছেন সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে। ফেসবুকে পোস্ট করে ইমন লিখেছেন, ‘আমার দরজায় খিল, কোভিড রিপোর্ট পজিটিভ এসেছে’।

প্রসঙ্গত, গত বুধবার থেকে জাতীয় পুরস্কার জয়ী গায়িকা ইমন চক্রবর্তী জ্বর, সর্দি-কাশি গলা ব্যথায় ভুগছেন । দেরি না করেই বৃহস্পতিবার সকাল সকাল করিয়ে এসেছিলেন কোভিড পরীক্ষাও। পরীক্ষা করানোর প্রায় চল্লিশ ঘণ্টা পরেও হাতে রিপোর্ট না মেলায় তিনি নেটমাধ্যমে ক্ষোভ প্রকাশ করেছিলেন । কিন্তু পরবর্তীতে জ্বর কমে গিয়ে প্রায় সুস্থ হয়ে ওঠেন ইমন। কিন্তু এর পরেও তাঁর করোনা পরীক্ষার ফল পজিটিভ আসে।

এদিকে, করোনা ভাইরাস নিয়ে ত্রাহি ত্রাহি রব টলিপাড়ায়। টলিউডে জাঁকিয়ে বসেছে করোনা ভাইরাস। একের পর এক তারকা এবং তাদের গোটা পরিবারকে কাবু করছে করোনা ভাইরাস। গোটা টলিপাড়াকে যেন গ্রাস করেছে করোনা ভাইরাস।কারও উপসর্গ রয়েছে তো কারও নেই।