5.3 C
London
Tuesday, December 6, 2022
Homeবায়োস্কোপগোয়ার সুইমিং পুলে মভ রঙের বিকিনিতে HOT LOOK তৃণা

Latest Posts

গোয়ার সুইমিং পুলে মভ রঙের বিকিনিতে HOT LOOK তৃণা

- Advertisement -

বায়োস্কোপ ডেস্ক: বাংলা ধারাবাহিকের জনপ্রিয় মুখ তৃণা সাহা। অন্যদিকে তাঁর স্বামী নীলও কম যান না। বেশি দিন হয়নি ভালোবেসে বিয়ে করেছেন দুজনে। বিয়ের ৬ মাসের মাথায় গোয়ায় ছুটি কাটিয়ে এলেন এই জুটি। টলি-পাড়ায় নীল এবং তৃণার জুটি বেশ চর্চিত। তাঁদের অনুরাগীরা ভালোবেসে এই জুটির নাম দিয়েছেন ‘তৃনীল’। অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও বেশ অ্যাক্টিভ তৃণা। জীবনের বিভিন্ন মুহূর্তকে ভক্তদের সঙ্গে শেয়ার করতে ভালোবাসেন অভিনেত্রী।

Trina Saha in Goa

- Advertisement -

এর আগে গোয়ায় নীলের সঙ্গে কাটানো বেশ কিছু মুহূর্তের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন তৃণা। এবারে তাঁকে দেখা গেলো একেবারে অন্যরূপে। সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে ছবি পোস্ট করেন তৃণা। ইতিমধ্যেই সেই ছবি নেটদুনিয়ায় ঝরের মতো ভাইরাল হয়েছে। বিকিনি পরে পুলে নেমে জলকেলি করার ছবি পোস্ট করে নেটিজেনদের অবাক করে দেন তৃণা। মভ রঙের বিকিনি এবং ট্রান্সপারেন্ট অফ শোল্ডার বিচ-টপ পরে পুলে জলের ভেতরে আংশিক ডুবে ছবির পোজ দিতে দেখা যায় তাঁকে। তৃণার এই অবতার দেখে রীতিমতো চোখ কপালে উঠেছে নেটিজেনদের।

Trina Saha in Goa

গ্ল্যামার জেন ঠিকরে বেরচ্ছে। ছবির প্রতিটি পরতে ধরা পড়ছে উষ্ণতার ছোঁয়া। ছবিটি পোস্ট করে অভিনেত্রী ক্যাপশনে লিখেছেন, ‘পুল লাইফ কুল’। তৃণার এই ছবি দেখে চোখ সরাতে পারচ্ছেন না তাঁর ইনস্টা ফোলয়াররা। ছবিতে লাইক এবং কমেন্টের বন্যা বয়ে গেছে। চলতি বছরেই ফেব্রুয়ারি মাসে বিয়ের বাঁধনে আবদ্ধ হন নীল এবং তৃণার। ‘খরকুটো’ ধারাবাহিকে গুণগুণ এবং সৌজন্য-এর জুটি যতই হিট হোক না কেন ক্যামেরার পিছনেও তৃণা এবং নীলের বাস্তবিক জুটিও বেশ চর্চিত। দুজনকে সবসময় একসঙ্গে দেখতেই পছন্দ করেন নীল এবং তৃণার অনুরাগীরা।

Trina Saha in Goa

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss