5.3 C
London
Tuesday, December 6, 2022
Homeবায়োস্কোপতবে কি সত্যি বিয়ে করতে চলেছেন তাপসী পান্নু, উত্তর দিলেন অভিনেত্রীর বোন

Latest Posts

তবে কি সত্যি বিয়ে করতে চলেছেন তাপসী পান্নু, উত্তর দিলেন অভিনেত্রীর বোন

- Advertisement -

তামিল এবং তেলেগু ফিল্ম ইন্ডাস্ট্রি ছারাও বলিউডেও বেশ জনপ্রিয় অভিনেত্রী তাপসী পান্নু। বরাবরই তাঁর সাবলীল অভিনয় দক্ষতায় দর্শকদের মনে জায়গা করে নিয়েছেন এই অভিনেত্রী। পিঙ্ক, নাম সাবানা, বেবি, দি গাঁজি এটার্ক সহ একাধিক হিন্দি সিনেমার পাশাপাশি বহু তামিল এবং তেলেগু সিনেমাতেও চুটিয়ে অভিনয় করছেন তিনি। তবে নিজের পার্সোনাল জীবন নিয়ে খুব বেশি কথা বলতে দেখা যায় না তাঁকে। তবে এবারে নাকি বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন তাপসী পান্নু। এমনই ইঙ্গিত দিলেন অভিনেত্রীর বোন শগুন পান্নু।

বেশ কিছুদিন থেকেই ম্যাথিয়াস বো-এর সঙ্গে ডেট করছেন অভিনেত্রী। ডেনমার্কের এই জনপ্রিয় ব্যাডমিন্টন খেলোয়াড় বর্তমানে কোচ। বহুবার নিজের নিসস্টাগ্রামে ম্যাথিয়াস বো-এর সঙ্গে ছবি পোস্ট করতে দেখা যায় তাপসীকে। ফলত ভক্তরাও অধীর আগ্রহে অপেক্ষা করছিলেন কবে অভিনেত্রীকে বিয়ে করতে দেখা যাবে! এবারে তাপসীর বিয়ের ব্যাপারে মুখ খুললেন অভিনেত্রীর বোন শগুন পান্নু। তাপসীর বোন একজন ওয়েডিং প্ল্যানার। তাই দিদির বিয়ের দায়িত্ব যে তাঁর উপরেই বর্তাবে তা নিয়ে কোনও সন্দেহ ছিল না।

- Advertisement -

সম্প্রতি এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে শগুন পান্নু জানান, ইতিমধ্যেই তিনি দিদি তাপসীর বিয়ের অনুষ্ঠানের গন্তব্য খুঁজে বেরাচ্ছেন। এর মধ্যেই বেশ কয়েকটি জায়গা ঘুরেও এসেছেন তিনি। তবে এখনও কোনও জায়গা পছন্দ করতে পেড়েছেন কী না, সেই বিষয়ে কিছু জানাননি শগুন। তিনি আরও জানান, তাঁদের পরিবারের দিক থেকে তাঁর বিয়ের ব্যাপারে সম্পূর্ণ প্রস্তুত। তাপসী মুখ ফুটে বললেই বিয়ের সানাই বাজতে চলেছে পান্নু পরিবারে। এমনই দাবি করেন শগুন পান্নু।

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss