KOEL: নিজের নামের সিক্রেট মানে প্রকাশ্যে আনলেন কোয়েল

320
Bengali actress Koel Mallick

বায়োস্কোপ ডেস্ক: টলিউডের সুপার কুল অভিনেত্রী কোয়েল মল্লিক (KOEL MALLIK)। নিজের ব্যক্তিগত জীবন নিয়ে কথা বলতে খুব একটা পছন্দ করেন না তিনি। তবে ইদানিং সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাক্টিভ কোয়েল। সম্প্রতি পুত্র সন্তানের জননী হয়েছেন তিনি। করোনা পরিস্থিতি কিছুটা স্বাভাবিক হওয়াতে কাজেও ফিরেছেন। এখন মাঝে মধ্যেই ইনস্টাগ্রামে কোনও না কোনও পোস্ট করেন অভিনেত্রী। সম্প্রতি নিজের নামের সিক্রেট অর্থ প্রকাশ করেলেন কোয়েল।

ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করে এই বার্তা দিলেন কোয়েল। ইংরেজিতে বানান করলে ‘কোয়েল’ নামের চারটি অক্ষর পাওয়া যায়। K O E L- এর প্রত্যেকটি অক্ষরের একটি করে মানে বের করলেন নিসপাল ঘরণী। কোয়েলের কাছে K-এর অর্থ হল তাঁর পুত্র কবীরের নাম। O- এর অর্থ অপটিমিস্টিক। E হল তাঁর কাছে এনথুসিয়াস্টিক এবং L-এর অর্থ লাভ। ইতিমধ্যেই ভিডিওটি নেটদুনিয়ায় বেশ ভাইরাল হয়েছে।

কিছুদিন ধরেই কোয়েল নিজের জীবনের বিভিন্ন ঘটনা ‘কোয়েল কথা’ হ্যাশট্যাগ দিয়ে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করছেন। এর আগে মল্লিক বাড়ির দুর্গা পুজোর স্মৃতি ভক্তদের সঙ্গে শেয়ার করেন কোয়েল। এবারে অনুরাগীদের জন্য অভিনেত্রীর উপহার তাঁর নামের সিক্রেট মানে। যা নেটিজেনদের কাছ থেকে খুব ভালো রেসপন্স পাচ্ছে। পোস্টে ভালো ভালো কমেন্টও লক্ষ্য করা যাচ্ছে। তবে বর্তমানে কোয়েলের কাছে তাঁর পুত্র কবীর সবার আগে বলে জানিয়ে দেন অভিনেত্রী। এই পরিস্থিতিতে ছেলেকে সামলে অনেক ভেবেচিন্তে কাজ করছেন কোয়েল।