""
Thursday, October 6, 2022
Homeবায়োস্কোপফুচকা লাভার! একসঙ্গে কটা খেতে পারেন, কোয়েলের থেকেও বেশি কি?

Latest Posts

ফুচকা লাভার! একসঙ্গে কটা খেতে পারেন, কোয়েলের থেকেও বেশি কি?

- Advertisement -

বিনোদন ডেস্ক: কোয়েল মল্লিক, এক কথায় বলতে গেলে টলিউডের এই হট ডিভা এখন মোস্ট সার্চ লিস্টে হিট। কারণ একটাই, যেভাবে কোয়েল প্রতিটা ধাপে নিজেকে আরও সুন্দর করে তুলছেন, আরও আকর্ষণীয় করে তুলছেন, তা থেকে বোঝাই যায় তাঁর লাইফস্টাইলে রয়েছে একাধিক গোপন রহস্য।

যদিও বর্তমানে সোশ্যাল মিডিয়ায় বড্ড বেশি সক্রিয় কোয়েল। লকডাউনে ভক্তদের সঙ্গে কথা বলতে হাজির তিনি নিজের সোশ্যল পেজে। কখনও সেখানে উঠে আসছে ছোট্ট বেলার খুঁনসুটির মুহূর্ত, কখনও আবার ধরা দেয় কোয়েল সম্পর্কে একাধিক না জানা কথা।

- Advertisement -

koel mallickতবে এবার বেশ মজার এক গল্প নিয়ে হাজির হলেন কোয়েল মল্লিক। ফুচকা খেতে কে না ভালোবাসে! সুযোগ পেলে মনে হয় গোটা দোকানটাই যদি নিয়ে নেওয়া যেত, আর এই সুযোগ পেয়ে কোয়েল কী কাণ্ড ঘটিয়েছিল জেনে অবার ভক্তমহল। মল্লিক বাড়ির দুর্গাপুজো মানেই রমরমা ব্যাপার। দাদা-দিদিদের মাঝে ছোট্ট কোয়েলের দিন কাটত নানান ব্যস্ততায় আর হুল্লোরে। তবে অনেকেই কোয়েল ব্যাস্ত ভেবে তাঁকে ফেলেই ঘুরতে চলে যেত।

এতেই একবার বেজায় চটে যায় কোয়েল মল্লিক। জুরে দেন কান্নাকাটি, অগত্য বাড়ির গুরুজনদের নজরে পড়ে বিষয়টা, এরপর কোয়েসলের জ্যাঠা তাঁকে বলেন ঘুরতে যাওয়ার কথা, কিন্তু খুব একটা ইচ্ছে ছিল না তাঁর। তবুও মিস না করে বেরিয়ে পড়ে, আর সেখানেই ঘটে অবাক কাণ্ড, এক ধাক্কায় ৫০ টা ফুচকা কাঁদতে কাঁদতে খেয়ে ফেলন কোয়েল! এমন সুযোগ পেলে আপনার সংখ্যাটা ঠিক এর কাছাকাছিই হত, তাই নয় কি!

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss