11.6 C
London
Sunday, November 27, 2022
Homeবায়োস্কোপশ্রীলেখার ঠোঁটে দেখা মিলল ‘লাভ বাইটের’

Latest Posts

শ্রীলেখার ঠোঁটে দেখা মিলল ‘লাভ বাইটের’

- Advertisement -

বায়োস্কোপ ডেস্ক: টলিউডের সাহসী অভিনেত্রী শ্রীলেখা মিত্র। বরাবরই সত্যি কথাকে সহজভাবে বলতে পছন্দ করেন তিনি। সোশ্যাল মিডিয়াতেও বেশ একটিভ অভিনেত্রী। নিজের রোজনামচার বিভিন্ন ঝলক ভক্তদের সঙ্গে শেয়ার করতে পছন্দ করেন শ্রীলেখা। কোনও না কোনও কারণে, হয়তো নিজের অজান্তেই খবরের লাইমলাইটে নিজের জায়গাও করে নেন তিনি।

শুক্রবার ‘শ্রীদেবী’-র জন্মদিনে লাল সিফন শাড়িতে নিজের আইডলের মতো সেজেছিলেন শ্রীলেখা। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন অভিনেত্রী। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হয়। ভক্তদের বেশ পছন্দ হয় শ্রীলেখার এই লুক। এবারে স্বাধীনতা দিবসের আগের দিন অর্থাৎ শনিবার আবারও সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করতে দেখা যায় তাঁকে। নিজের ফেসবুকের দেওয়ালে মেকআপহীন লুকে একটি সেলফি পোস্ট করেন অভিনেত্রী। এই ছবিতে তাঁর ঠোঁটে ধরা পড়েছে ‘লাভ বাইট’-এর চিহ্ন। খুব কাছ থেকে ছবিটা তুলেছেন শ্রীলেখা। যার ফলে তাঁর ঠোঁটে যে ‘লাভ বাইট’ জ্বলজ্বল করছে তা স্পষ্ট বোঝা যাচ্ছে।

- Advertisement -

শ্রীলেখা এই ‘লাভ বাইট’-কে ‘আদরের চিহ্ন’ বলে উল্লেখ করেছেন ওই পোস্টে। ওই পোস্টে অভিনেত্রী জানান, ‘যা ভাবছো তা নয়…. আমার ছানাদের আদরের চিহ্ন…. নখ বেড়েছে…. লোকজন ভাববে, হুম…’। অভিনেত্রীর এই লেখায় পরিষ্কার হয়ে গেলো তাঁর ঠোঁটের চিহ্ন মানুষের দ্বারা হয়নি। অভিনেত্রীর বাড়িতে একাধিক দেশি-বিদেশি কুকুর রয়েছে। আর তাঁরা এখন

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss