5.3 C
London
Tuesday, December 6, 2022
Homeবায়োস্কোপকমেডি শো ছেড়ে এবার ‘মহাযুদ্ধে’ উদয় হচ্ছেন মীর

Latest Posts

কমেডি শো ছেড়ে এবার ‘মহাযুদ্ধে’ উদয় হচ্ছেন মীর

- Advertisement -

বায়োস্কোপ ডেস্ক: টলিউডে মীরকে চেনেন না এমন মানুষ নেই বললেই চলে। কমেডিয়ানের পাশাপাশি অভিনয়, সঞ্চালনা, রেডিও জকি সহ একাধিক প্রতিভার অধিকারী মীর আফসার আলি। জন্নপ্রিয় কমেডি রিয়্যালিটি শো মিরাক্কেল-এর কথা কে না জানে।

প্রথম দিন থেকে সুপারহিট এই শোয়ের সঞ্চালনার দায়িত্ব সামলাছেন মীর। শুধু ভারত নয় বাংলাদেশেও এই রিয়্যালিটি শো বেশ জনপ্রিয়। তবে এবারে কোনও কমেডি রিয়্যালিটি শো নয়, বরং গানের রিয়্যালিটি শোতে সঞ্চালকের ভূমিকায় দেখা যাবে মীরকে।

- Advertisement -

সূত্রের খবর অনুযায়ী, ‘সঙ্গীতের মহাযুদ্ধ’ নামে একটি গানের রিয়্যালিটি শো লঞ্চ করতে চলেছে। আর সেখানেই সঞ্চালক হিসেবে দেখা যাবে মীরকে। পরিচালক, প্রযোজক এবং বিধায়ক রাজ চক্রবর্তীর প্রযোজনায় ‘কালার্স বাঙলা’ টিভি চ্যানেলে শুরু হতে চলেছে এই রিয়্যালিটি শো। এই শোতে কোনও নতুন প্রতিযোগীকে দেখা যাবে না। দর্শকদের পরিচিত সংগীত শিল্পীরাই থাকছেন এই শোতে। তাঁদের মধ্যেই হতে চলেছে সেরার লড়াই।

ইতিমধ্যেই ‘কালার্স বাঙলা’ টিভি চ্যানেলের অফিসিয়ার ইনস্টাগ্রাম আইডিতে এই রিয়্যালিটি শো-এর প্রোমো ভিডিও পোস্ট করা হয়েছে। মোট ১৬ জন প্রতিষ্ঠিত সংগীত শিল্পীকে বেছে নেওয়া হয়েছে এই শোয়ের জন্য। এর আগেও মীর এবং পরিচালক রাজ চক্রবর্তী একসঙ্গে মিরাক্কেলে কাজ করে যথেষ্ট সফল হয়ে ছিলেন।

এবারেও একসঙ্গে জুটি বেঁধে কাজ করতে চলেছেন দুজনে। তবে এবারে পরিচালক রাজ চক্রবর্তীকে দেখা যাবে প্রযোজকের ভূমিকায়। সব ঠিক থাকলে আগামে মাসের শেষের দিক থেকেই শুরু হতে পারে গানের এই রিয়্যালিটি শো।

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss