5.5 C
London
Saturday, December 3, 2022
Homeবায়োস্কোপসপ্তাহের মাঝেই রাজের হাউস পার্টিতে উপস্থিত একাধিক টলি তারকা

Latest Posts

সপ্তাহের মাঝেই রাজের হাউস পার্টিতে উপস্থিত একাধিক টলি তারকা

- Advertisement -

বায়োস্কোপ ডেস্ক: টলিউড হোক কিংবা বলিউড উইকেন্ড পার্টির অনন্দে মজে থাকতে ভালোবাসেন প্রায় সব তারকারাই। কিন্তু এবারে উইকেন্ড পার্টি নয় সপ্তাহের মাঝখানেই হাউজ পার্টির আয়োজন করলেন পরিচালক তথা বিধায়ক রাজ চক্রবর্তী এবং অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি। গত বুধবারের এই হাউজ পার্টিতে একাধিক তারকাদের দেখা মেলে। এই পার্টিতে উপস্থিত ছিলেন অঙ্কুশ হাজরা, ঐন্দ্রিলা সেন, সংগীত পরিচালক জিত গাঙ্গুলি ও তাঁর স্ত্রী চন্দ্রানী গাঙ্গুলি, পরিচালক বাবা যাদব।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ছবি পোস্ট করেন ঐন্দ্রিলা সেন। পাশাপাশি শুভশ্রীও ওই হাউজ পার্টির বেশকিছু ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন। তার মধ্যে একটি ছবিতে দেখা যায় রাজ এবং ছোট্ট ইউভান একসঙ্গে কাউচে বসে আছে। এই ছবির ক্যাপশনে অভিনেত্রী শুভশ্রী বুঝিয়ে দেন রাজ এবং তাঁর ছেলে ইউভানই এখন তাঁর দুনিয়া। ছবিটি ইতিমধ্যেই নেটদুনিয়ায় বেশ ভাইরাল হয়েছে। ছোট্ট ইউভান-এর জন্য একাধিক কমেন্টে ভরে যায় পোস্টটি।

- Advertisement -

অন্যদিকে ঐন্দ্রিলাও নিজের ইনস্টাগ্রামে ওই হাউজ পার্টির একটি ছবি পোস্ট করেন। ছবি পোস্ট করে অভিনেত্রী ক্যাপশনে লিখেছেন, ‘ব্যস্ত দিনের পর একটা সুন্দর সন্ধ্যা কাটলো’। সম্প্রতি বাবা যাদবের পরিচালনায় একটি থ্রিলার ছবিতে একসঙ্গে অভিনয় করছেন অঙ্কুশ এবং শুভশ্রী। যদিও এই ছবির শুট শুরু হয়েছিলো প্রায় ২ বছর আগে। তবে করোনা পরিস্থিতি এবং অভিনেত্রীর মা হওয়ার কারণে এতদিন শুট বন্ধ ছিল। এখন সব স্বাভাবিক হওয়াতে আবারও নতুন করে শুট চালু হল। নেটিজেনদের মতে একসঙ্গে কাজ করার সুবাদেই হাউজ পার্টিতে ওই তারকাদের আমন্ত্রন জানিয়ে ছিলেন রাজ এবং শুভশ্রী।

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss