""
Sunday, October 2, 2022
Homeবায়োস্কোপগয়না বড়ি বিক্রি সঙ্গে ক্রিকেটও খেলতে আসছে ‘উমা’

Latest Posts

গয়না বড়ি বিক্রি সঙ্গে ক্রিকেটও খেলতে আসছে ‘উমা’

একদিন মনের জোরে সব বাধা কাটিয়ে উমা ক্রিকেট খেলবে। উমার এই স্বপ্ন পূরণের পথে সঙ্গী হতে পারেন আপনিও। কারণ জি বাংলায় আসতে চলেছে নতুন ধারাবাহিক উমা।

- Advertisement -

কলকাতা: চোখে স্বপ্ন, মনে বল, এক আকাশ আত্মবিশ্বাস আর প্রাণভরা ইচ্ছাশক্তি নিয়ে আসছে ‘উমা’। মধ্যবিত্ত পরিবারের ছাপোষা মেয়ে ‘উমা’, তার স্বপ্ন পূরণের লক্ষ্য নিয়ে পাড়ি দিতে চলেছে আপনার ড্রইংরুমে। উমার ইচ্ছা সে একদিন ক্রিকেট খেলবে। ব্যাট, বল,উইকেট, হাতের গ্লাভস দেখলে উমার চোখ স্বপ্নের আলোয় চিকচিক করে ওঠে। কিন্তু মাঝে আছে অনেক বাধা। তবে একদিন মনের জোরে সব বাধা কাটিয়ে উমা ক্রিকেট খেলবে। উমার এই স্বপ্ন পূরণের পথে সঙ্গী হতে পারেন আপনিও। কারণ জি বাংলায় আসতে চলেছে নতুন ধারাবাহিক উমা।

সম্প্রতি মুক্তি পেয়েছে উমার প্রোমো। যেখানে দেখা যাচ্ছে রেলস্টেশনে উমা দুই ব্যাগ ভর্তি করে গয়না বড়ি নিয়ে পাড়ি দিচ্ছে। তবে তাড়াহুড়োয় ট্রেন ছেড়ে দেওয়াতে উমা, ভি ভি আই পি কম্পার্টমেন্টে উঠে পড়ে। যেখানে একটি মহিলা ক্রিকেট টিম ব্যস্ত নিজেদের আড্ডায়। আপন-মনে হাঁটতে হাঁটতে উমা এক জায়গায় ক্রিকেটের ব্যাট দেখতে পায়। নিজের খেয়ালে ব্যাটটিকে ছুঁয়ে দেখার চেষ্টা করে সে। এই দেখে তার ওপর বেজায় চটে সেই মহিলা ক্রিকেট টিমের একজন প্রবল উদ্ধত সদস্যা। সে বেশ কড়া সুরেই উমাকে বলে,’ ব্যাটে হাত দিচ্ছ কেন? ব্যাগে কী আছে?’। উমা উত্তর দেয়, ‘গয়না বড়ি’। তখন মহিলা ক্রিকেট টিমের সদস্যা বলেন, এই অ্যাপার্টমেন্টটি ভি ভি আই পি অ্যাপার্টমেন্ট তাই এখানে কিছু বিক্রি করতে ওঠা যায় না। এই বলে সে উমার উদ্দেশ্যে কয়েন ভিক্ষা দিতে যায়। কিন্তু উমা এক ডাইভে কয়েনখানা ক্যাচ করে। যা দেখে মহিলা ক্রিকেট টিমের অনেকেই উমাকে বাহবা দিতে থাকে। তখন উমা সেই কয়েন খানা ফেরত দিয়ে বলে, “আমিও ক্রিকেটার হতে চাই তবে লক্ষীকে অসম্মান করে নয়”।

- Advertisement -

সাফল্য আর ঔদ্ধত্যকে এক করে দেওয়া যে কখনই সমীচীন হতে পারে না তা বুঝিয়ে দেয় এই প্রোমো। এই ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করবেন শিঞ্জিনী চক্রবর্তী ।’বকুল কথা’, ‘জয়ী’-র পর জি বাংলায় আবারও পর্দায় ফিরছে মহিলা খেলোয়াড়ের গল্প নিয়ে।প্রযোজক, পরিচালক, কাহিনিকার সুশান্ত দাস।অগস্টে আসছে ‘উমা’।উমার লড়াই, তার ক্রিকেট দুনিয়ায় পা রাখা স্মরণ করিয়ে দিচ্ছে ঝুলন গোস্বামীকে।

এই প্রথম কেন্দ্রীয় চরিত্র ছাড়াও ধারাবাহিকের সঙ্গে জড়িত ১৩ জন অভিনেত্রী নিয়মিত মাঠে গিয়ে প্রশিক্ষণ নিচ্ছেন।

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss