0.5 C
London
Thursday, December 8, 2022
Homeবায়োস্কোপবামন প্রেমে পায়েল: মুকুটমণিপুরে পায়েলের সঙ্গে প্রেমের সাগরে ভাসবেন প্রত্যয়

Latest Posts

বামন প্রেমে পায়েল: মুকুটমণিপুরে পায়েলের সঙ্গে প্রেমের সাগরে ভাসবেন প্রত্যয়

- Advertisement -

বায়োস্কোপ ডেস্ক: এবারে বামনের সঙ্গে প্রেম করতে দেখা যাবে পায়েল সরকারকে। কথায় আছে বামন হয়ে চাঁদে হাত দেওয়ার স্বপ্ন দেখতে নেই। প্রচলিত এই প্রবাদকে সামনে রেখে এবারে টলিউডে ছবি বানাতে চলেছেন পরিচালক বর্ষালী চট্টোপাধ্যায়। ছবির প্রযোজনার দায়িত্ব সামলাবেন বিদ্যুৎ দাস। এর পাশাপাশি ছবিতে গান গেয়েছেন কুমার শানু। ইতিমধ্যেই গানের রেকর্ডিংও হয়ে গিয়েছে।

এক বামনকে কেন্দ্র করে এই ছবির গল্প ফেঁদেছেন পরিচালক। বামনের ভূমিকায় এই ছবিতে অভিনয় করবেন প্রত্যয়। একেবারেই নবাগত প্রত্যয় নিজে একজন বামন। তাঁর বয়স মাত্র ২০ বছর। পায়েলের পাশাপাশি এই ছবিতে গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে, সাবিত্রী চট্টোপাধ্যায়, বিশ্বনাথ বসু, চুমকি চৌধুরী এবং রজতাভ দত্তকে। আগামী ১৬ অগাস্ট থেকে মুকুটমণিপুরে এই ছবির শুটিং শুরু হতে চলেছে।

- Advertisement -

সূত্রের খবর অনুযায়ী, এক ভিন্ন প্রেমের গল্প বলবে এই ছবি। বামনের সঙ্গে পায়েলের প্রেম নিয়েই ছবির চিত্রনাট্য সাজিয়েছেন পরিচালক বর্ষালী চট্টোপাধ্যায়। প্রকৃত প্রেমের ক্ষেত্রে যে শারীরিক গঠন কোনও বাঁধা হয়ে দাঁড়াতে পারে না, তার বড় উদাহরন হতে চলেছে এই ছবি। ছবিতে পায়েলের একটি ক্রিকেট খেলার দৃশ্য রয়েছে। যার জন্য এখন থেকেই ক্রিকেট খেলার অনুশীলনে মন দিয়েছেন অভিনেত্রী। এর আগেও বামনদের নিয়ে টলিউডে ছবি তরি করেছিলেন পরিচালক কৌশিক গঙ্গোপাধ্যায়। নাম দিয়েছিলেন ‘ছোটদের ছবি’। ছবিটি জাতীয় পুরষ্কার পায়। তবে এবারে একজন বামনের প্রেমের সম্পর্ক নিয়ে ছবি বানাতে চলেছেন বর্ষালী চট্টোপাধ্যায়।

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss