Aryan Khan: ছেলে ফিরলে তবেই মন্নতে ঢুকবে মিঠাই, পণ গৌরীর

385
Aryan Khan

মুম্বই: দেখতে দেখতে হপ্তা দুই। ছেলে ফেরেনি ঘরে। আরিয়ানকে (Aryan Khan) ছাড়াই নবরাত্রি কাটিয়েছে খান পরিবার। কিন্তু দীপাবলিতে নয়! শাহরুখ -গৌরীর বিশ্বাস, ছেলে বাড়িতেই দীপাবলি উদযাপন করবে। তাইতো বাড়ির সবাই ডেকে মা গৌরি জানিয়ে দিয়েছেন, আরিয়ান না ফেরা পর্যন্ত কোনও রকম মিষ্টি তৈরি হবে না ‘মন্নত’-এ।

খান পরিবারের ঘনিষ্ঠ সূত্রে খবর, এক কর্মীকে মন্নতে ক্ষীর রান্না করতে দেখে তড়িঘড়ি তাঁকে আটকে দেন গৌরী। এর পরেই নির্দেশ দেন, আরিয়ানের অনুপস্থিতিতে কোনও মিষ্টি তৈরি করা হবে না। আরিয়ান গ্রেফতার হওয়ার পর থেকেই হতাশায় ভুগছেন গৌরী। সব কাজও স্থগিত রেখেছেন তিনি। জানা গিয়েছে, ছেলের জন্য নবরাত্রিতে উপোস করেছিলেন তিনি।

বাদশা পুত্র আরিয়ান এখন আর্থার রোড জেলের ৯৫৬ নম্বর কয়েদি। গত ২ অক্টোবর মুম্বইয়ের প্রমোদতরীর মাদক পার্টি থেকে গ্রেফতার হওয়ার পর থেকে হাজতই এখন তার ঠিকানা। । একাধিক বার জামিনের আবেদন খারিজ করেছে আদালত। শাহরুখ-পুত্রের পক্ষে কোনও যুক্তিই ধোপে টেকেনি সেখানে। কিন্তু তবু আশা ছাড়তে নারাজ শাহরুখ এবং গৌরী।

অন্যদিকে, আর্থার রোড জেল সূত্রে খবর, আরিয়ান জেলের আদবকায়দা মানতে পারছেন না। খেতে পারছেন না জেলের খাবার । কথা বলা বন্ধ করে দিয়েছেন। এমনকী মাদক কাণ্ডে ধৃত কারও সঙ্গে দেখাও করতে চাইছেন সে। যে কারণে আরিয়ানকে বাকি অভিযুক্তদের থেকে আলাদা, জেলের অন্য ব্যারাকে নিয়ে যাওয়া হয়েছে। পরতে দেওয়া হয়েছে নিজের পোশাক।

প্রসঙ্গত, জেলের খাবারে অরুচি বলে ছেলেকে খাওয়াদাওয়ার খরচ বাবদ মানি অর্ডারে সাড়ে চার হাজার টাকা পাঠিয়েছেন শাহরুখ। কেননা এই মুহূর্তে জেলে বাড়ির খাবার খাওয়ার অনুমতি পাননি তিনি। আপাতত সেখানকার ক্যান্টিনের খাবার খেয়ে দিন কাটছে আরিয়ানের।