-0.7 C
London
Thursday, December 8, 2022
Homeবায়োস্কোপ‘হ্যাপি বার্থডে ক্লাসমেট’- শ্রাবন্তীর ছেলেকে জন্মদিনের শুভেচ্ছা জানালেন পার্নো মিত্র

Latest Posts

‘হ্যাপি বার্থডে ক্লাসমেট’- শ্রাবন্তীর ছেলেকে জন্মদিনের শুভেচ্ছা জানালেন পার্নো মিত্র

- Advertisement -

বায়োস্কোপ: বিতর্ক জেন কিছুতেই পিছু ছাড়ছে না শ্রাবন্তীর। নিজের লাভ লাইফ নিয়ে জেরবার অভিনেত্রী। অন্যদিকে তাঁর ছেলে ‘ঝিনুক’ও ধীরে ধীরে বড় হয়ে উঠছে। সম্প্রতি ১৪ অগাস্ট ছিল শ্রাবন্তী পুত্র ঝিনুকের জন্মদিন। আবার তার আগের দিন অর্থাৎ ১৩ অগাস্ট ছিল শ্রাবন্তীর জন্মদিন। ছেলের জন্মদিনে সোশ্যাল মিডিয়ায় একটি ছবি পোস্ট করেন অভিনেত্রী। এই পোস্টের মাধ্যমে নিজের ছেলে অভিমন্যু চট্টোপাধ্যায় ওরফে ঝিনুককে জন্মদিনের শুভেচ্ছা জানান শ্রাবন্তী।

ইনস্টাগ্রামে শ্রাবন্তীর এই পোস্ট রীতিমতো ভাইরাল হয়। অভিনেত্রীর ছেলেকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে কমেন্টের ঝড় ওঠে। টলি-পাড়ার একাধিক সেলেবরা এই পোস্টের মাধ্যমে শ্রাবন্তীর পুত্র ঝিনুককে জন্মদিনের শুভেচ্ছা জানান। এখনও পর্যন্ত সব ঠিক ছিল। তবে শ্রাবন্তী যেখানে সেখানে বিতর্ক হবে না, তা কী হয়? ওই পোস্টের কমেন্টে অভিনেত্রী পার্নো মিত্রকে ‘হ্যাপি বার্থডে ক্লাসমেট’ বলে কমেন্ট করতে দেখা যায়। আর সেই কমেন্ট নিয়েই শুরু হয় জল্পনা।

- Advertisement -

এই কমেন্টের ফলে নেটিজেনদের কৌতূহল তুঙ্গে পৌঁছয়। তবে কী শ্রাবন্তীর পুত্র ঝিনুক আদতে পার্নোর ক্লাসমেট? এমনই প্রশ্ন তুলছেন নেটাগরিকরা। পার্নো ছারাও অভিনেত্রীর ওই পোস্টে কমেন্টে শুভেচ্ছা জানিয়েছেন শুভশ্রী, নুসরত সহ আরও অনেকেই। তবে পার্নো কেন এমন কমেন্ট করলেন তা এখনও জানা যায়নি। তবে সূত্রের খবর অনুযায়ী মডেল দামিনীর সঙ্গে সম্পর্কে রয়েছেন শ্রাবন্তীর পুত্র ঝিনুক। এর আগেও বেশ কয়েকবার খবরের শিরনামে উঠে এসেছিলেন তাঁরা।

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss