11.7 C
London
Sunday, November 27, 2022
Homeবায়োস্কোপনায়িকাদের সেক্স নিয়ে কথা বলাটা মানুষ মেনে নিতে পারে না: বিস্ফোরক করিনা

Latest Posts

নায়িকাদের সেক্স নিয়ে কথা বলাটা মানুষ মেনে নিতে পারে না: বিস্ফোরক করিনা

- Advertisement -

বায়োস্কোপ ডেস্ক: নিজের মতো করে জীবন কাটাতে ভালোবাসেন করিনা কাপুর খান। সমাজের বাঁধাধরা ছক ভাঙতে পারদর্শী তিনি। সোশ্যাল মিডিয়াতেও তিনি বেশ অ্যাক্টিভ। সম্প্রতি করিনা নিজের ‘প্রেগন্যান্সি বাইবেলে’ অন্তঃসত্ত্বা অবস্থার বিভিন্ন দিক তুলে ধরেছেন ভক্তদের সামনে।

এই বইতে তিনি উল্লেখ করেছিলেন, অন্তঃসত্ত্বা অবস্থায় তিনি যৌন ইচ্ছে হারিয়ে ছিলেন। করিনার এই মন্তব্যে নেটাগরিকদের অনেকেই ভ্রূ কুঁচকেছিলেন। তবে শুধু নিজের যৌন আগ্রহ হারানো ছাড়াও একাধিক সাহসী মন্তব্য করতে দেখা গিয়েছে করিনাকে।

- Advertisement -

‘প্রেগন্যান্সি বাইবেল’ বইতে করিনা নিজের ব্রেস্টফিডিংয়ের সমস্যার কথা আলোচনা করেন। তিনি জানান, তৈমুরের জন্মের পর প্রায় ২ সপ্তাহ করিনা সন্তানকে স্তন্যপান করাতে পারেননি। সেই সময় তাঁর স্তন একেবারে শুকনো ছিল।

তিনি আরও জানান, তাঁর মা এবং নার্সেরা মিলে অনেক চেষ্টা করেছিলেন। কিন্তু কোনও লাভ হয়নি। পড়ে অবশ্য সব ঠিক হয়ে যায়। এছাড়াও ওই সময় তাঁর ‘স্পটিং’ নিয়েও অভিনেত্রী খোলামেলা আলোচনা করেছেন তাঁর বই ‘প্রেগন্যান্সি বাইবেলে’।

নিজের ইনস্টাগামে নিজের বই প্রকাশ করে করিনা তৈমুর এবং জাহাঙ্গীরের জন্মের আগের এবং পড়ে তাঁর শরীরের নানান অবস্থানের কথা তুলে ধরেন। এতে অনেক হবু মায়েদের সাহায্য হবে বলে ধারণা করিনার।
করিনার এই সাহসী পদক্ষেপকে অনেকেই সহজভাবে গ্রহণ করলেও বেশিরভাগ নেটাগরিকরা এই বিষয়কে সহজভাবে গ্রহণ করতে পারেননি। ট্রোলের শিকারও হতে হয় বেবোকে। তবে প্রতিবারের মতো এবারেও ট্রোলারদের পাত্তা দেননি করিনা।

সম্প্রতি এক প্রথমসারির সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে করিনা জানান, একজন প্রথম সারির নায়িকা নিজের সেক্স লাইফ নিয়ে কথা বলছেন, এটা মানুষ মেনে নিতে পাড়ছেন না। তবে এই পরিস্থিতি প্রত্যেকটি নারীর জীবনেই হয়ে থাকে।

তিনি আরও জানান, এটা খুবই স্বাভাবিক অন্তঃসত্ত্বা অবস্থায় নারীরা যৌনতার তাগিদ অনুভব করেন না। অনেক সময় সে নিজেকেও ভালবাসতে চায় না। সেই সময় ওই নারীর কাছে প্রথম গুরুত্ব পায় তাঁর গর্ভে বাড়তে থাকা সন্তান।

করিনার কথায়, এমন অনেক মানুষই আছেন যারা নায়িকাদের অন্তঃসত্ত্বা অবস্থায় দেখাতেও খুব বেশি পছন্দ করেন না। তবে বেবোর প্রতিটি কথায় তিনি প্রমাণ করে দেন লোকে যাই বলুক না কেন তিনি এই বই লিখে কোনও ভুল করেননি।

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss