11.7 C
London
Sunday, November 27, 2022
Homeবায়োস্কোপলালটিপের সঙ্গে সিঁথিতে মোটা গাঢ় সিঁদুরে নতুন লুকে পিঙ্কি

Latest Posts

লালটিপের সঙ্গে সিঁথিতে মোটা গাঢ় সিঁদুরে নতুন লুকে পিঙ্কি

- Advertisement -

বায়োস্কোপ ডেস্ক: একাবারে অন্য লুকে ধরা দিলেন কমেডিয়ান কাঞ্চন-জায়া পিঙ্কি। কপালে লাল টিপ, সিঁথিতে গাঢ় সিঁদুর৷ তার সঙ্গে লাল পাড় সাদা শাড়ি। হঠাৎ করে কেন এতো বদলে গেলেন পিঙ্কি? তবে কি স্বামী কাঞ্চন মল্লিকের সঙ্গে সব মিটমাট করে একেবারে ঘরোয়া বধূ হয়ে উঠেছেন পিঙ্কি? উত্তর দিলেন অভিনেত্রী নিজেই।

সম্প্রতি এক প্রথমসারির সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে পিঙ্কি জানান, খুব তাড়াতাড়ি তাঁকে এই রূপে নতুন ধারাবাহিকে দেখা যাবে। নতুন ধারাবাহিকের খাতিরেই তাঁর এই সাঁজ। ধারাবাহিকে তাঁর চরিত্রের স্বার্থে তাঁকে রীতিমতো সনাতনী ঐতিহ্য এবং ধর্ম-সংস্কৃতি নিয়ে লেখাপড়া করতে হচ্ছে। যদিও কোন ধারাবাহিকে তাঁকে দেখা যাবে, সেই নিয়ে মুখ খোলেননি পিঙ্কি। তবে সূত্রের খবর অনুযায়ী, আকাশ আট চ্যানেলের পরবর্তী ধারাবাহিক ‘মেয়েদের ব্রতকথা’তে তাঁকে এই লুকে দেখা যাবে।

- Advertisement -

নিজের ব্যক্তিগত জীবন নিয়ে তাঁকে প্রশ্ন করা হলে পিঙ্কি জানান, অতীতকে ভুলে গিয়ে এখন তিনি শান্তিতে আছেন। পুরনো কোনও ঘটনা নিয়ে কোনও রকম মন্তব্য করতে চাননি পিঙ্কি। তবে, এই মুহূর্তে অভিনেত্রীর মা বেশ অসুস্থ। কলকাতার একটি বেসরকারি হাসপাতালে তিনি চিকিৎসাধীন আছেন। এখন আপাতত পিঙ্কি কাজে মন দিয়েছেন বলে জানা যাচ্ছে। এর পাশাপাশি তাঁর একমাত্র সন্তান এবং মায়ের দেখভাল করতেই ব্যস্ত পিঙ্কি।

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss