10.4 C
London
Monday, November 28, 2022
Homeবায়োস্কোপওয়েব সিরিজে অভিনয় করতে কি ভয় পাচ্ছেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী দিতিপ্রিয়া

Latest Posts

ওয়েব সিরিজে অভিনয় করতে কি ভয় পাচ্ছেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী দিতিপ্রিয়া

- Advertisement -

বায়োস্কোপ ডেস্ক: ছোট পর্দার জনপ্রিয় মুখ দিতিপ্রয়া এবার ওয়েব সিরিজে আস্তে চলেছেন। এতকাল তিনি রানী রাসমণির চরিত্রে মন কেড়েছে দর্শকদের। তবে যে কনফিডেন্স নিয়ে তিনি ছোটপর্দায় কাজ করেছেন সেই আত্মবিশ্বাস একটু হলেও টলোমলো হয়েছে বড় টিমের সঙ্গে কাজ করার ক্ষেত্রে। অভিনেত্রী নিজের নিজের শৈশব সাইটে লিখেছেন “চিন্তা হচ্ছে”। পারি পোস্ট ঘিরে শুরু হয়েছে সমালোচনা। নেটিজেনরা ভাবছেন অভিনেত্রী কোথায় ভয় পাচ্ছেন বড় প্রজেক্টে কাজ করার বিষয়।

ফিসফাস শোনা যাচ্ছিল বেশ কয়েকদিন ধরেই। এবারে তাতে পড়ল সিলমোহর। ওয়েবে ডেবিউ করছেন ‘রানিমা’ ওরফে দিতিপ্রিয়া রায়। ছোটপর্দা এবং ‘রানিমা’ দুইই ছেড়ে একেবারে নতুন অবতারে, নতুন প্ল্যাটফর্মে হাজির হচ্ছেন তিনি। চলতি মাসেই ‘করুণাময়ী রানি রাসমণি’ ধারাবাহিকে মহাপ্রয়াণ পর্বের মাধ্যমে এই জনপ্রিয় শো-কে বিদায় জানিয়েছেন দিতিপ্রিয়া। এরপর নিজের লুক পাল্টানোর ব্যাপারেও ইচ্ছেপ্রকাশ করেছিলেন। সেইমতো নিজের একঢাল চুল ‘চপি’ স্টাইলে কাটিয়ে নিজের ভোল বদলে ফেলেছিলেন ‘রানিমা’.

- Advertisement -

ছোট করে কাটা চুলের সঙ্গে ওয়েস্টার্ন পোশাকের সঙ্গতে এই মর্ডান লুকে এই অভিনেত্রী নিশ্চিতভাবে বর্তমানের ‘টক অফ দ্য টাউন’. জানা গেছে, হইচইয়ের জনপ্রিয় ওয়েব সিরিজ ‘তানসেনের তানপুরা’র তিন নম্বর সিজনের শুটিং। এই সিরিজেই ‘রানিমা’-র ইমেজ ভেঙেচুরে একেবারে নতুন লুকে, নতুনভাবে হাজির হবেন দিতিপ্রিয়া।

‘তানসেনের তানপুরা’-র এই তিন নম্বর সিজনের নাম এখনও পাকাপাকিভাবে ঠিক না হলেও ওয়ার্কিং টাইটেল হিসেবে রাখা হয়েছে ‘রুদ্রবীণার অভিশাপ’. নাম থেকেই স্পষ্ট এই সিজনেরও পরতে পরতে জড়িয়ে থাকবে থ্রিলার এবং অ্যাডভেঞ্চার। থাকবে ফেলে আসা ইতিহাসের গন্ধ। তবে এই সিরিজে বিক্রম চট্টোপাধ্যায় আর রূপসা চট্টোপাধ্যায়ের পাশাপাশি দিতিপ্রিয়ার চরিত্রটি ঠিক কী সেই বিষয়ে মুখে কুলুপ এঁটেছেন নির্মাতা সংস্থা থেকে শুরু করে স্বয়ং অভিনেত্রী।
তবে ওটিটি প্ল্যাটফর্মে তাঁর এই যাত্রা যে এক্কেবারে ‘নিউ এজ গার্ল’ এর অবতারেই হতে চলেছে এ বিষয়ে কোনও সন্দেহ নেই। এতদিনের মাথায় ঘোমটা দেওয়া পরিচিত অবতারে নন, বরং ওয়েস্টার্ন এবং ইন্দো-ওয়েস্টার্ন পোশাকেই দাপিয়ে বেড়াবেন রহস্য,অ্যাডভেঞ্চারে মোড়া এই অভিযান সিরিজ। সূত্রের খবর, চলতি সিজনের অন্যতম কেন্দ্রীয় চরিত্র হিসেবেই দর্শকদের সামনে হাজির হবেন ‘রানিমা’।

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss