""
Sunday, October 2, 2022
Homeবায়োস্কোপদিল্লিতে প্রকাণ্ড বাড়ির মালকিন সোনাম, দাম শুনে চোখ কপালে ভক্তদের

Latest Posts

দিল্লিতে প্রকাণ্ড বাড়ির মালকিন সোনাম, দাম শুনে চোখ কপালে ভক্তদের

- Advertisement -

সেলেব বাড়ি মানেই তা সুন্দর, সাজানো ও পাশাপাশি দামী হবে। তা আর আলাদা করে বলার অপেক্ষা রাখে না। আর প্রসঙ্গ যখন বিটাউন, তখন তো বলাই বাহুল্য। কত কোটির বাড়িতে কে থাকে, তা নিয়ে নিত্য প্রতিযোগীতা। এ বলে আমায় দেখ, তো আরেকজন বলে আমায় দেখ।

সোনাম কাপুরের জায়গাটাও ঠিক তেমনই। একে অনিল কন্যা, তারপর আহুজা পরিবারের বউ। সম্প্রতি দিল্লির বাংলোতে বেশ কিছুদিন সময় কাটান সোনাম। প্রকান্ড বাড়ির মধ্যে এলাহি ব্যবস্থা রয়েছে ঠিকই তবে বাড়িটির মধ্যে সেলেব্রিটি মার্কা ছাপ একেবারেই নেই। সাধারণভাবেই তৈরি করা হয়েছে বাড়িটি। রঙিন বাড়ির সখ কোনওদিনই ছিল না সোনমের। আনন্দও যেহেতু সোনমের মত ফ্যাশন আইক্যুনের সঙ্গে জড়িত, বাড়িটি রীতিমত ভাবনা চিন্তা করেই তৈরি করেছেন তিনি।

- Advertisement -

sonam kapoor

গত বছর মার্চ মাসেই লন্ডনের বাড়ি থেকে ফিরেছেন সোনম এবং আনন্দ। তারপর দিল্লির এই বাড়িতে এসে ওঠেন তাঁরা। তাঁদের বেডরুমে উঁচু সাদা রঙের খাট। হোটেলে যে ধরণের উঁচু নরম খাট দেখা যায় তাঁদের বেডরুমের খাটও খানিক তেমনই। দিল্লিতে তিন হাজার স্কোয়্যার ইয়ার্ড জুড়ে আনন্দ তৈরি করা করেছেন বাড়িটি। বাড়িটি তৈরি করার পিছনে খরচার অঙ্ক শুনলে কপালে হাত উঠবে আপনার। ১৭৩ কোটি টাকা লেগেছে বাড়িটি তৈরি করতে। একই প্রপার্টিতে থাকেন আনন্দের মা-বাবা। এই প্রপার্টির মালিকানা এখনও হরিশ আহুজা অর্থাৎ সোনমের শশুড়ের নামে। ২০১৫ সালেই ওম আরোরা নামক এক ব্যক্তির থেকে এই জায়গাটি কিনে নেন হরিশ আহুজা।

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss