রিচলিস্টে প্রিয়ঙ্কা, একটা Paid Post-এর বিনিময় কত কোটি পকেটে!

372
priyanka chopra

দেশি গার্ল এখন বিদেশেও ভাইরাল। রিচলিস্টে নাম এবার প্রিয়ঙ্কা চোপড়ার। একের পর এক সাফল্য এখন তাঁর ঝুলিতে। বলিউড-হলিউড যাঁর কাছে মিলে মিশে একাকার। ফলে আয়ের অঙ্কটা যে নেহাতই কম নয়, তা আর আলাদা করে বলার অপেক্ষা রাখে না। বাড়ি-গাড়ি এক কথায় বলতে গেলে প্রিয়ঙ্কার লাইফস্টাইলে আমুল পরিবর্তন।

কোথা থেকে আসছে এই টাকা! বিজ্ঞাপন থেকে শুরু করে সিনেমার পারিশ্রমিক, সঞ্চালনা থেকে শুরু করে কোনও অনুষ্ঠানে স্পেশ্যাল অ্যাপিয়ারেন্স, আর! এই আর প্রসঙ্গেই ছক্কা হাঁকাচ্ছেন প্রিয়ঙ্কা। কীভাবে, প্রিয়ঙ্কা চোপড়া বরাবরই সোশ্যাল মিডিয়ার পাতায় ভিষণ সক্রিয়। মাঝে মধ্যেই নজর কাড়া পোস্টে ঝড় তোলেন নেট দুনিয়ায়।

priyanka chopra

কখনও তর্ক বিতর্ক, কখনও আবার কেবলই প্রশংসা, দুইয়ে মিলিয়ে ভিউ যাকে বলে তুঙ্গে। আর এই ভিউকেই অস্ত্র করে কত কোটি কামাচ্ছেন প্রিয়ঙ্কা জানেন! তিন কোটি।

একটা সোশ্যাল মিডিয়া পোস্ট, যা ইনস্টাগ্রামে করে থাকেন প্রিয়ঙ্কা, সেটা যদি পেইড হয়ে থাকে, তবে তার জন্য প্রিয়ঙ্কার পকেটে ঢোকে তিন কোটি টাকা। ঠিকই শুনেছেন, একটা পোস্ট পিছু প্রিয়ঙ্কা চার্জ করেন তিন কোটি। বর্তমানে সেই অঙ্কের যোগফলই দাঁড়িয়েছে এতটাই বেশি যা প্রিয়ঙ্কাকে রিচলিস্টে ঠাঁই করে দিয়েছে। সেই তালিকায় বিশ্বে ২৭তম স্থানটি দখল করেছেন পিগি চপস। খবর প্রকাশ্যে আসতেই চোখ কপালে ভক্তমহলের।