7.2 C
London
Saturday, December 3, 2022
Homeবায়োস্কোপRaj-Subhashree: ফের একবার করোনা আক্রান্ত রাজ ও শুভশ্রী

Latest Posts

Raj-Subhashree: ফের একবার করোনা আক্রান্ত রাজ ও শুভশ্রী

- Advertisement -

নিউজ ডেস্ক: ফের একবার করোনা আক্রান্ত রাজ চক্রবর্তী ও শুভশ্রী গঙ্গোপাধ্যায়। মঙ্গলবার রাতে টুইট করে এ কথা জানিয়েছেন ব্যারাকপুরের তৃণমূল বিধায়ক। এদিন নিজের ইন্সটা স্টোরিতেও এ কথা জানিয়েছিলেন শুভশ্রী। আপাতত তাঁরা বাড়িতেই নিভৃতবাসে আছেন। এই নিয়ে দ্বিতীয়বার কোভিড পজিটিভ হলেন রাজ।

পরিচালক-বিধায়ক টুইট করে লেখেন, ‘আমি ও শুভশ্রী দু’জনেই করোনা আক্রান্ত হয়েছি। আপাতত বাড়িতেই নিভৃতবাসে রয়েছি। আপনারা সুরক্ষিত থাকুন। মাস্ক পরুন এবং করোনা সংক্রান্ত সতর্কতামূলক নির্দেশিকা মেনে চলুন।’

- Advertisement -

এদিকে মঙ্গলবার বিকেলে কলকাতা চলচ্চিত্র উৎসবের সাংবাদিক বৈঠকে রাজকে দেখা না যেতেই অনুরাগীদের মনে প্রশ্ন উঠতে শুরু করে। পরে রাজের টুইট থেকেই কারণ জানা যায়। তবে ইউভানের করোনা পরীক্ষার রিপোর্টের বিষয়ে কিছু জানাননি রাজ। 

<

p style=”text-align: justify;”>এর আগেও রাজ-শুভশ্রী করোনা আক্রান্ত হয়েছিলেন৷ প্রসঙ্গত, টলিপাড়ায় করোনা আক্রান্ত হয়েছেন বেশ কিছু তারকা। পরিচালক সৃজিত মুখোপাধ্যায়, অভিনেত্রী পার্নো মিত্র, কবি শ্রীজাত করোনা পজিটিভ, রয়েছেন আইসোলেশনে। মৃদু উপসর্গ নিয়ে কোভিড পজিটিভ জিৎ গঙ্গোপাধ্যায়ও। অন্যদিকে, মঙ্গলবারের রিপোর্ট বলছে, গত ২৪ ঘণ্টায় রাজ্যে করোনা (Corona) আক্রান্ত হয়েছেন ৯০৭৩ জন। পজিটিভি রেটও রাজ্যের মধ্যে কলকাতায় সবচেয়ে বেশি। 

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss