""
Sunday, October 2, 2022
Homeদেশের দশদিকপর্নোগ্রাফি কেলেঙ্কারির পর প্রতারণা মামলায় জড়াল রাজ-শিল্পা

Latest Posts

পর্নোগ্রাফি কেলেঙ্কারির পর প্রতারণা মামলায় জড়াল রাজ-শিল্পা

- Advertisement -

নিউজ ডেস্ক, মুম্বই: বলিউড অভিনেত্রী শিল্পা শেট্টি ও তাঁর স্বামী রাজ কুন্দ্রার সমস্যা যেন কোনওভাবেই মিটছে না। পর্নোগ্রাফি কেলেঙ্কারির পর এবার এই তারকা দম্পতির বিরুদ্ধে প্রতারণার অভিযোগ দায়ের হল। নীতিন বারাই (nitin barai) নামে এক ব্যক্তি মুম্বইয়ের বান্দ্রা (bandra) থানায় এই তারকা দম্পতির বিরুদ্ধে একটি প্রতারণার অভিযোগ দায়ের করেছেন।

নীতিন অভিযোগে জানিয়েছেন, ২০১৪ সালে এই তারকা দম্পতি ফিটনেস জিমের ব্যবসা করার নাম করে তাঁর থেকে এক কোটি ৫১ লক্ষ টাকা নিয়েছিলেন। তাঁকে বলা হয়েছিল এই ব্যবসায় মোটা লাভ হবে। কিন্তু লাভ তো দূরের কথা লোকসান হওয়ার পর তিনি তাঁর টাকা ফেরত চান। টাকা ফেরত চাইলে শিল্পা ও রাজ তাঁকে রীতিমত হুমকি দেন। টাকা ফেরত দেবেন না বলেও স্পষ্ট জানিয়ে দেন। এই ঘটনায় শিল্পপতি রাজকুন্দ্রা [rajkundra] ও শিল্পার (shilpa shetty) নামে প্রতারণা সহ একাধিক অভিযোগ দায়ের করেছেন নীতিন।

- Advertisement -

<

p style=”text-align: justify;”>তবে এই প্রতারণার (fraud case) মামলা বা নীতিনের অভিযোগ সম্পর্কে শিল্প ও রাজ কুন্দ্রা কেউই কোনও মন্তব্য করতে চাননি। তাঁরা এ সম্পর্কে কিছুই জানেন না বলে বিষয়টি এড়িয়ে গিয়েছেন। উল্লেখ্য, চলতি বছরের শুরুতেই পর্নোগ্রাফি কেলেঙ্কারিতে জড়িয়ে পড়েছিলেন শিল্পার স্বামী রাজ কুন্দ্রা। ওই ঘটনায় রাজকে গ্রেফতার করা হয়েছিল। রাজের বিরুদ্ধে শিশুদের নিয়ে পর্নোগ্রাফি ছবি তৈরি ও ব্যবসা করার অভিযোগ ওঠে। দীর্ঘ কয়েক মাস জেল বন্দি থাকার পর জামিনে মুক্তি পেয়েছেন তিনি। তবে মুক্তির পর তাঁকে আর সেভাবে প্রকাশ্যে আসতে দেখা যায়নি। এবার এই তারকা দম্পতি জড়িয়ে পড়ল প্রতারণার ঘটনায়।

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss