5.3 C
London
Tuesday, December 6, 2022
Homeবায়োস্কোপনাসিরের সঙ্গে বিয়েটা অনেকটা লটারি কাটার মতো ছিল, অকপট মন্তব্য অভিনেত্রী রত্না...

Latest Posts

নাসিরের সঙ্গে বিয়েটা অনেকটা লটারি কাটার মতো ছিল, অকপট মন্তব্য অভিনেত্রী রত্না পাঠক শাহের

- Advertisement -

দেখতে দেখতে প্রায় ৩৯ টা বছর একসঙ্গে কাটিয়ে ফেলেছেন নাসিরুদ্দিন শাহ এবং রত্না পাঠক শাহ। বলিউডের গ্ল্যামার, জনপ্রিয়তা, ব্যস্ততা সব কিছু কাটিয়ে এতো বছর ধরে কাধে কাধ মিলিয়ে সংসার করছেন এই অভিনেতা দম্পত্তি। স্বভাবতই ভক্তদের মনে প্রশ্ন উঠছে কীভাবে হাসি মুখে এতগুলো বছর একসঙ্গে কাটিয়ে দিলেন দু’জনে? অভিনেত্রী রত্না পাঠক নিজেই এই প্রশ্নের উত্তর দিলেন।

এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে অভিনেত্রী জানান, নাসিরের সঙ্গে তাঁর মিয়ে হওয়াটা অনেকটা লটারি কাটার মতো ছিল। নাসিরের সঙ্গে প্রথম দেখা হওয়া থেকে শুরু করে বিয়ে, সেই সব রঙিন দিনের স্মৃতিচারণ করলেন রত্না। অভিনেত্রী জানান, ১৯৭৫ সালে নাসিরের সঙ্গে তাঁর প্রথম দেখা হয়। একসঙ্গে থিয়েটারে অভিনয় করতেন তাঁরা। তাঁদের অভিনীত প্রথম থিয়েটার ছিল ‘সম্ভোগ সে সন্ন্যাস তক’। একসঙ্গে মহড়া দিতে দিতেই প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েন দু’জনে। এরপর টানা ৭ বছর চুটিয়ে প্রেম করে অবশেষে ১৯৮২ সালে বিয়ের বন্ধনে আবদ্ধ হন নাসিরুদ্দিন শাহ এবং রত্না পাঠক শাহ।

- Advertisement -

অভিনেত্রী আরও জানান, নাসিরের সঙ্গে তাঁর বিয়ে হওয়াটা অনেকটা লটারি কাটার মতো। যা খুশি হতে পারত। বেশ ঝুঁকিও ছিল। তবে পরে রত্না দেখলেন তাঁদের দু’জনেরই ভাগ্য খুব ভালো ছিল। অভিনেত্রীর মতে নাসিরের সঙ্গে তাঁর বিয়ে বেশ সাদামাটা ছিল। বিয়ের গোটা বিষয়টা জুড়ে ছিল হাসি, মজা, আনন্দ, খুনসুটি। নিজের বাড়ি ছেড়ে নাসিরের বাড়ি যাওয়ার সময় কান্নাকাটি ছিল না। হাসতে হাসতে বললেন রত্না। বর্তমানে তাঁদের দুটি ছেলে রয়েছে। তাঁদের বিয়ে দিতেই এখন ব্যস্ত এই অভিনেতা দম্পতি।

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss