পর্ণ কাণ্ড: শিল্পা শেট্টির পাশে দাঁড়ালেন অভিনেত্রী রিচা চাড্ডা

267
Shilpa shetty

বায়োস্কাপ ডেস্ক: পর্ণ কাণ্ডে রাজ কুন্দ্রার গ্রেফতারির পর থেকেই কোণঠাসা হয়েছেন শিল্পা শেট্টি ( Shilpa shetty)। চারিদিক থেকে নানা রকম কুরুচিকর মন্তব্য এবং সমালোচনার শিকার হচ্ছেন রাজ কুন্দ্রার (raj kundra) স্ত্রী শিল্পা শেট্টি।

স্বামীর করা অপরাধের শাস্তি পেতে হচ্ছে বলে মনে করছেন অনেকেই। আবার অনেকে বলছেন এই বিষয়ে সবকিছুই জানতেন শিল্পা। কয়েকদিন আগেই এই বিষয়ে ইন্ডাস্ট্রির চুপ করে থাকা নিয়ে ট্যুইট করেন পরিচালক হনসল মেহতা। এবারে সেই প্রসঙ্গ টেনে এনে শিল্পা শেট্টির পাশে দাঁড়ালেন অভিনেত্রী রিচা চাড্ডা (Richa Chadda)।

পরিচালক হনসল মেহতার করা ট্যুইট টেনে এনে রিচা আরও একটি ট্যুইট করেন। ট্যুইটে তিনি লেখেন, ‘পুরুষরা দোষ করলে তা নারীর ঘাড়ে চাপানোটা জাতীয় খেলা হয়ে গেছে। আমি খুশি ও লড়াই করছে’। রিচার করা এই পোস্টের পর থেকে অনেকেই শিল্পার পাশে দাঁড়িয়েছেন। তবে অনেকে আবার এই পোস্টের বিরোধিতা করেন।

তাঁদের মতে, কেন স্বামীর আয়ের উৎস জানার পরও কেন কোনও প্রতীবাদ করেননি শিল্পা? অনেকে এও বলেন কেন ভিয়ান ইন্ডাস্ট্রিজের জিএম পদ থেকে নিজেকে সরিয়ে নেন শিল্পা? তবে কী স্বামীর ব্যাপারে নিজে সবকিছুই জানতেন তিনি? এরকম নানা প্রশ্ন উঠে আসে। তবে এই সব প্রশ্নের কোনও উত্তর পাওয়া যায়নি রিচার থেকে।

রিচার আগে শিল্পার পাশে দাঁড়িয়েছিলেন পরিচালক হনসল মেহতা। তিনি ইন্ডাস্ট্রির অঙ্গুল তোলেন। তাঁর করা ট্যইটে, শিল্পাকে এই সময় একা থাকতে দেওয়ার কথা উঠে আসে। এছাড়াও তিনি আরও বলেন, ভালো সময়ে সবাই একসঙ্গে পার্টি করেন, তবে এখন খারাপ সময়ে সবাই চুপ করে রয়েছেন।