6.8 C
London
Tuesday, December 6, 2022
Homeবায়োস্কোপ'এখানে দাবাংগিরি চলবে না', CISF অফিসারের ধমক খেলেন সলমন খান

Latest Posts

‘এখানে দাবাংগিরি চলবে না’, CISF অফিসারের ধমক খেলেন সলমন খান

- Advertisement -

নিউজ ডেস্ক: বছর কয়েক আগের ঘটনা, কৃষ্ণসার হরিণ হত্যা মামলায় সলমন খানকে তলব করা হয়েছিল যোধপুরের পুলিশ স্টেশনে। সেখানে উচ্চপদস্থ অফিসারদের সামনে তাঁর প্রায় পা’য়ে পা তুলে বসে থাকার ছবি এখনও ঘুরে বেড়ায় সোশ্যাল মিডিয়ায়। তারপরেও থানা থেকে শুরু করে কোর্ট, বেশিরভাগ জায়গাতেই ভিআইপি ট্রিটমেন্ট পেয়ে এসেছেন তিনি।

নেটিজেনরা বলছেন, এতদিনে সলমন খানের উচিত শিক্ষা হল। সব জায়গায় যে তাঁর ‘দাবাং’গিরি চলে না, সেটাই হাতেনাতে প্রমাণ পেয়ে গেলেন সলমন খান। কিসের শিক্ষা? মুম্বই বিমানবন্দরে এক CISF অফিসারের কাছে ধমক খেয়েছেন তিনি। সব জায়গায় যে তিনি তারকার মতো ব্যবহার পাবেন, তা যেন আশা না করেন। তাই বুঝিয়েছেন ওই অফিসার। আর তা নিয়েই এখন জোর আলোচনা সোশ্যাল মিডিয়া জুড়ে।

- Advertisement -

ক্যাটরিনা কাইফকে সঙ্গে নিয়ে টাইগার ৩ এর শুটিংয়ে রাশিয়া যাচ্ছিলেন সলমন খান। মুম্বই এয়ারপোর্টে সলমন ও ক্যাটরিনার ছবি তুলতে বিমানবন্দরে হাজির হয়েছেন পাপারাৎজিরা। তাঁদের ক্যামেরার সামনে সলমন পোজ দিয়েই চলেছেন। ফলে বিমানবন্দরে ঢোকার নিরাপত্তা বিধি ঠিকমতো পালন করতেই ভুলে যাচ্ছিলেন তিনি। সাধারণ নিয়ম ছাড়াও করোনা সংক্রমণের পর থেকেই নিয়ম কঠোর হয়েছে দেশের বিমানবন্দরগুলিতে। ফলে গোটা কাণ্ড দেখে বিরক্তিতে চিৎকার করে উঠলেন দায়িত্বে থাকা CISF অফিসার। সলমনকে বললেন, আগে নিয়ম মানুন, তারপর এসব হবে। কার্যত তারকা বলে যে সলমন নিয়মের ঊর্ধ্বে নয়, তা স্পষ্টই বুঝিয়ে দিলেন তিনি।

‘এক থা টাইগার’, টাইগার জিন্দা হ্যায়’র পর এবার শুরু হতে চলেছে টাইগার থ্রি’র শুটিং। প্রায় সাড়ে তিন বছর পর ফিরছে সলমন-ক্যাটরিনা জুটি। এই সিনেমায় গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে ইমরান হাসমিকেও।

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss