11.7 C
London
Sunday, November 27, 2022
Homeবায়োস্কোপরাহুলের সঙ্গে নিজের সম্পর্ক নিয়ে মুখ খুললেন ধারাবাহিকের সারদা মা, অকপট সন্দীপ্তা

Latest Posts

রাহুলের সঙ্গে নিজের সম্পর্ক নিয়ে মুখ খুললেন ধারাবাহিকের সারদা মা, অকপট সন্দীপ্তা

- Advertisement -

বর্তমানে বাংলা টেলিভিশনে অন্যতম জনপ্রিয় মুখ সন্দীপ্তা সেন। সম্প্রতি জনপ্রিয় ধারাবাহিক ‘রানী রাসমণি’-তে সারদার চরিত্রে কামব্যাক করেছেন অভিনেত্রী। ছোট পর্দায় অভিনয়ের মাধ্যমে নিজের কেরিয়ার শুরু করেন সন্দীপ্তা। এরপর বেশ কিছু ওয়েবসিরিজে তাঁকে অভিনয় করতে দেখা যায়। সম্প্রতি পরিচালক অঞ্জন দত্তের ওয়েবসিরিজ ‘মার্ডার ইন দ্যা হিলস’-এ গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করতে দেখা গেছে তাঁকে।

সব মিলিয়ে নিজের পেশাদার জীবনে বেশ ব্যস্ত সন্দীপ্তা। তবে এরই মাঝে রাহুল বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে তাঁর বিশেষ বন্ধুত্ব নিয়ে মুখ খুললেন সন্দীপ্তা। বেশ কিছুদিন ধরেই টলি-পাড়ায় গুঞ্জন ছিল রাহুল এবং সন্দীপ্তার মধ্যে বিশেষ সম্পর্ক রয়েছে। পুরুলিয়া হোক কিংবা বেনারস একসঙ্গে ছুটি কাটাতে দেখা গেছে সন্দীপ্তা এবং রাহুলকে। সেই সময় থেকেই নেটাগরিকদের মনে প্রশ্ন জাগে তবে কী প্রিয়াঙ্কার সঙ্গে রাহুলের সম্পর্কের অবনতির কারণ সন্দীপ্তা? এই নিয়ে একাধিকবার প্রশ্নের মুখে পড়েন অভিনেত্রী। তবে কোনও সময়ই এই বিষয়ে খোলামেলা কথা বলতে চাননি অভিনেত্রী। তবে এবারে রাহুলের সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে অকপটে সবকিছু জানানলেন সন্দীপ্তা।

- Advertisement -

সম্প্রতি এক সংবাদমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে সন্দীপ্তা জানান, কোনও দিনই রাহুলের সঙ্গে তাঁর প্রেমের সম্পর্ক ছিল না। তাঁরা দু’জনে ভালো বন্ধ। বর্তমানে অনস্ক্রিন রাজা-মাম্পির প্রেম জমজমাট, ব্যক্তিগত জীবনেও নাকি এই প্রেম প্রভাব ফেলেছে। সন্দীপ্তা জানান, ‘তুমি আসবে বলে’ ধারাবাহিকের সময়ও তাঁকে এবং রাহুলকে নিয়ে অনেক লেখালিখি হয়। এইসব নিয়ে মাথা ঘামাতে নারাজ সন্দীপ্তা। অভিনেত্রী আরও জানান, প্রিয়াঙ্কার সঙ্গে তাঁর খুব ভালো বন্ধুত্ব নেই, তবে কিছুদিন আগে একটি গানের ভিডিও শুটে একসঙ্গে কাজ করেছেন তাঁরা। প্রিয়াঙ্কার সঙ্গে দেখা হলে হাসি মুখে কথা না বলার মতো কোনও কারণ খুঁজে পাননি সন্দীপ্তা।

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss